Alia Bhatt: সন্তান নিয়ে আগামী জীবন সম্পর্কে আলিয়ার বিশেষ বার্তা 

Alia Bhatt:  ১৪ এপ্রিল ২০২২ আলিয়া-রণবীর সাত পাকে বাঁধা পড়েন। তাঁরা নিজেদের কাজের কমিটমেন্টের জন্য হানিমুনেও যেতে পারেননি। এমন খবর ছিল।

Alia Bhatt: সন্তান নিয়ে আগামী জীবন সম্পর্কে আলিয়ার বিশেষ বার্তা 
বিশেষ এই ছবি পোস্ট করেন আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 10:50 PM

সোমবার সকালে আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)ঘোষণা করেছিলেন যে তাঁরা শীঘ্রই বাবা-মা হিসাবে তাঁদের নতুন যাত্রা শুরু করবেন। সোনোগ্রাফি সেশন থেকে একটি ছবি আর একটি শাবক সহ সিংহ-সিংহী শেয়ার করে আলিয়া লিখেছেন, “আমাদের শিশু .. শীঘ্রই আসছে।” তাঁর এই সোশ্যাল পোস্ট দেখে স্বভাবতই সকলে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেয় কমেন্ট বক্স। আত্মীয়-স্বজন থেকে সহশিল্পী থেকে অনুরাগী কেউ বাদ নেই সেই তালিকায়। সেই সব শুভেচ্ছা বার্তা পেয়ে উল্টো দিকে আলিয়া-রণবীরও খুব খুশি। নিজের খুশি আর ধন্যবাদ জানাতে ভোলেননি আলিয়া। নিজেদের প্রথম সন্তান আসছে। তাই সকলের আশীর্বাদ আর শুভেচ্ছা চাই তাঁদের। তিনি সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

কী লিখেছেন আলিয়া তাঁর ধন্যবাদ বার্তায়? সম্ভবত বিয়ের আগে একটি সঙ্গে একটি অদেখা ছবি শেয়ার করেছেন। হবু মা আলিয়ার তাঁর বিশেষ নোটটিতে লিখেছেন, “এত ভালবাসায় অভিভূত! সবার বার্তা এবং শুভেচ্ছা পড়ার চেষ্টা করেছি এবং আমি যা বলতে চাই তা হল, আপনাদের সমস্ত ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে আমাদের জীবনের এত বড় মুহূর্ত উদযাপন করা সত্যিই খুব স্পেশ্যাল অনুভূতি হচ্ছে। আপনাদের প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ।”

১৪ এপ্রিল ২০২২ আলিয়া-রণবীর সাত পাকে বাঁধা পড়েন। তাঁরা নিজেদের কাজের কমিটমেন্টের জন্য হানিমুনেও যেতে পারেননি। এমন খবর ছিল। কিন্তু এখন ২৭ জুন আলিয়া-রণবীরের থেকে পাওয়া সুখবরের পর বোঝা যাচ্ছে হানিমুনে না যাওয়ার কারণ। আলিয়া জুলাই মাসের মধ্যে তাঁর যাবতীয় কাজ শেষ করতে চান। তারপর বিশ্রাম নেবেন। এখন তিনি হলিউডে হার্ট অফ স্টোন ছবির কাজ শেষ করছেন। রয়েছে কর জোহরের ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি। রণবীর সিংয়ের বিপরীতে এই ছবিতে তিনি কাজ করছেন। জুলাই মাসের মধ্যে এই কাজও শেষ করবেন বলেই খবর। এর পর নিজের প্রযোজনা সংস্থা থেকে তৈরি ছবি ডার্লিং ছবির কাজও রয়েছে। সেই কাজও তাড়াতাড়িই শেষ করবেন বলেই আশা। এরপর সেপ্টেম্বর ৯ মুক্তি পাচ্ছে তাঁদের বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির সেট থেকেই শুরু হয় রালিয়ার প্রেম। ২০১৮ সালে শুরু হওয়া প্রেম পরিণতি পায় ২০২২ সালে। মাঝে দুইবার তারিখ ঠিক হয়েও কোভিড আর ঋষি কাপুরের অসুস্থতা আর মৃত্যুর জন্য পিছিয়েছিল বিয়ে। এবার ছবি মুক্তির আগেই বিয়ে এবং প্রথম সন্তানের খবর দিলেন রালিয়া জুটি।