Naga Chaitanya: নাগার্জুন পুত্র নাগা চৈতন্যের বলিউড শিক্ষকের নাম জানেন কি?

Naga: কমল হাসান বলিউডে নিজের জায়গা করেছেন বহু বছর আগেই। নাগার্জুনও বলিউডে কাজ করছেন শুধু নয়, নিজের একটা ছাপ আগেই ফেলেছিলেন।

Naga Chaitanya: নাগার্জুন পুত্র নাগা চৈতন্যের বলিউড শিক্ষকের নাম জানেন কি?
নাগা চৈতন্য
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 6:19 PM

একদিকে দক্ষিণী ছবির রমরমা, অন্যদিকে একের পর এক দক্ষিণী তারকারা বলিউডে পা রাখছেন। ধনুষ, প্রভাস আগেই বলিউডে পা রেখেছেন, এবার রশ্মিকা মনদানা, বিজয় দেবারাকোন্ডারা- করতে চলেছেন হিন্দি ডেবিউ। এখনই নয় আগেও দক্ষিণী তারকারা বলিউডে কাজ করেছেন। কমল হাসান বলিউডে নিজের জায়গা করেছেন বহু বছর আগেই। নাগার্জুনও বলিউডে কাজ করছেন শুধু নয়, নিজের একটা ছাপ আগেই ফেলেছিলেন। এবার পালা তাঁর ছেলে নাগা চৈতন্যের (Naga Chaitanya)। তিনিও করতে চলেছেন হিন্দি ছবিতে ডেবিউ। অদ্বৈত চন্দন পরিচালিত, আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবির হাত ধরে শুরু হচ্ছে নাগার বলিউড যাত্রা। ছবিতে তিনি আমিরের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন।

দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে নাগা অভিনয় করছেন গত ১২ বছর। নিজের সিনেমা জীবনের এক যুগ পার করে এবার তাঁর নতুন পদক্ষেপ। প্রথম হিন্দি ছবি নিয়ে কথা বলতে গিয়ে নাগা প্রথমেই ধন্যবাদ জানিয়েছেন আমিরকে। তাঁর মতে গত ১২ বছরের কেরিয়ারে তিনি যা না শিখেছেন, মাত্র ৪৫ দিনে তার থেকে অনেক বেশি কিছু শিখেছেন। আমিরের কিছু আশ্চর্য জাদুকরী ক্ষমতা আছে যেখানে সে চেষ্টা না করেও মানুষকে প্রভাবিত করতে পারেন, নাগা এমনটাই মনে করেন। এখানেই থামেননি দক্ষিণ তারকা, আরও যোগ করেছেন যে আমির সর্বদা যেকোনও বিষয়বস্তু সুক্ষ্মভাবে অনুসরণ করেন। শুধুমাত্র সংখ্যা বা প্যাকেজিং সম্পর্কেই নয়, তাঁরা যতক্ষণ শুটিং করেছেন তিনি কেবল ছবির বিষয়বস্তুর পিছনে ছুটছেন। শুটিংয়ের শেষ দৃশ্য শুট হওয়া অবধি তাঁর আর অন্য কোনও দিকে নজর থাকত না। এটা অনেক বড় শেখার, চৈতন্য এটাই আমিরের  কাছ থেকে শিখেছেন।

টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প ছবির অফিসিয়াল রিমেক এটি। ছবিতে মোনা সিং করেছেন আমিরের মা-এর ভূমিকায় অভিনয়। করিনা কাপুর খান আমিরের বিপরীতে নায়িকার চরিত্রে করেছেন অভিনয়। কোভিডের কারণে বারবার পিছিয়েছে ছবি মুক্তির তারিখ। অবশেষে ঠিক হয়েছে এই বছর ১১ অগস্ট মুক্তি পাচ্ছে সিনেমা হলে ‘লাল সিং চাড্ডা’।