‘নিয়ম ভাঙতে পছন্দ করেন যিনি’, জন্মদিনের শুভেচ্ছায় মাকে লিখলেন মাসাবা

জন্মদিনে নীনাকে শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগী। তালিকায় রয়েছেন ইন্ডাস্ট্রির সতীর্থরাও। কিন্তু কন্যা মাসাবা গুপ্তার শুভেচ্ছা বার্তা সকলের থেকে আলাদা।

‘নিয়ম ভাঙতে পছন্দ করেন যিনি’, জন্মদিনের শুভেচ্ছায় মাকে লিখলেন মাসাবা
মা এবং মেয়ে। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 04, 2021 | 4:49 PM

বয়স ৬২। চেহারায় তার কিছুটা ছাপ পড়েছে ঠিকই। কিন্তু মনে তিনি এখনও তরুণী। নিজে এমনটাই দাবি করেন। তিনি অর্থাৎ বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)। আজ তাঁর জন্মদিন

জন্মদিনে নীনাকে শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগী। তালিকায় রয়েছেন ইন্ডাস্ট্রির সতীর্থরাও। কিন্তু কন্যা মাসাবা গুপ্তার (Masaba Gupta) শুভেচ্ছা বার্তা সকলের থেকে আলাদা। সেটাই তো স্বাভাবিক। মাসাবাকে একা হাতে বড় করেছেন নীনা। জীবন বেঁচেছেন নিজের শর্তে। মাসাবাও মাকে সেভাবেই ছোট থেকে চিনতে শিখেছেন। আর সেই মনোভাবই প্রকাশ পেয়েছে তাঁর লেখায়।

মাসাবা লিখেছেন, ‘নিয়ম ভাঙতে পছন্দ করেন নীনা। গোটা পৃথিবী কী বলছে, তা শোনার কোনও আগ্রহ নেই তাঁর। শুধু মজা করতে ভালবাসেন। এমন নীনা গুপ্তার আজ জন্মদিন। শুভ জন্মদিন মা।’

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

আপাতত উত্তরাখন্ডের মুক্তেশ্বরে স্বামী বিবেক মেহেরার সঙ্গে রয়েছেন নীনা। বিয়ের পর এই প্রথম তাঁদের একসঙ্গে থাকার সুযোগ হয়েছে লকডাউনে। নিজেদের নতুন করে আবিষ্কার করছেন। সে কথা আগেই জানিয়েছিলেন নীনা। ‘সর্দার কা গ্র্যান্ড সন’-এ শেষবার নীনার অভিনয় দেখেছেন দর্শক। শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ নামের একটি ছবি রয়েছে নীনার হাতে।

আগামী ১৪ জুন মুক্তি পাবে নীনার আত্মজীবনী ‘সচ কহু তো’। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হতে চলেছে বইটি। প্রকাশনা সংস্থার তরফে সংবাদ মাধ্যমে জানানো হয়, নীনা তাঁর প্রেগন্যান্সি, একা মায়ের জার্নি, ন্যাশনাল স্কুল অব ড্রামার ছাত্রীর বলিউডের সফল সেকেন্ড ইনিংসের কথা এই বইতে লিখেছেন।

৮০-র দশকে ভিভ, নীনার প্রেম, সম্পর্ক নিয়ে উত্তাল ছিল ফিল্ম এবং ক্রিকেট মহল। তাঁরা সম্পর্কে জড়িয়েছিলেন। একে অপরকে ভালবেসেছিলেন। তাঁদের সন্তান মাসাবা। কিন্তু কখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি ভিভ-নীনা। ভিভ পরে বিয়ে করেছিলেন মিরিয়মকে। অন্যদিকে পেশায় চাটার্ড অ্যাকাউন্টেন্ট বিবেক মেহেরাকে বিয়ে করেন নীনা। মাসাবার সঙ্গেও বিবেকের সম্পর্ক বেশ ভাল।

আরও পড়ুন, করোনার হানায় প্রয়াত আয়ুষ্মানের সহঅভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla