Rocky Aur Rani Ki Prem Kahani: করোনার কারণে স্থগিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং

করোনার সংক্রমণ যেভাবে বেড়েছে তাতে পিছিয়ে দিতে হয়েছে পরবর্তী শিডিউলের শুটিংয়ের তারিখ। কবে থেকে শুটিং শুরু হবে তা যদিও এখনও জানা যায়নি।

Rocky Aur Rani Ki Prem Kahani: করোনার কারণে স্থগিত 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শুটিং
'রকি অউর রানি কি প্রেম কাহানি'
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 6:23 PM

সেটে বেশ মজা হত তাঁদের। মজা করেই শুটিং করতেন করণ জোহর, আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া, শাবানারা। কিন্তু পরের শিডিউলের শুটিং এই মুহূর্তে বাতিল হয়েছে তাঁদের। কারণ করোনা।

স্ক্রিনে প্রেমের ম্যাজিক দেখান করণ জোহর। তাঁর প্রতিটি ছবি যেন প্রেমগাঁথা। আর সে সব প্রেমের গল্পের হিরোইন-হিরোইনরা তাতে হাবুডুবু খান। তবে বহুদিন তিনি ক্যামেরার লেন্সে চোখ রাখেননি। সে আক্ষেপ করণের রয়েছে। কিছুদিন আগে করণের পোকরোনার সংক্রমণ যেভাবে বেড়েছে তাতে পিছিয়ে দিতে হয়েছে পরবর্তী শিডিউলের শুটিংয়ের তারিখ।   স্ট করা ভিডিয়োতে তার প্রমাণও মিলেছে। টুইট করে করণ জানিয়েছিলেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে ধর্মেন্দ্র ও জয়া বচ্চন রণবীরের পরিবারের সদস্য এবং শাবানা আজ়মি আলিয়ার। ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায় ছবির গল্প লিখেছেন। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালে মুক্তি পেতে চলেছে করণ জোহরের কামব্যাক ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

ছবিতি অভিনয় করেছেন চূর্ণী গঙ্গোপাধ্য়ায় ও টোটা রায় চৌধুরী। TV9 বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে চূর্ণী আগেই বলেছিলেন, “অভিনেতা হিসেবে অনেক স্বাধীনতা পেয়েছি। করণ ওঁর অভিনেতাদের ইমপ্রোভাইজ় করতে দিতে বিশ্বাসী। একেবারেই গুরুগম্ভীর মানুষ নন। আমরা খুবই মজা করে কাজটা করেছি। তবে কাজের ব্যাপারে খুবই সিরিয়াস করণ। ওঁর নেতৃত্বে সকলেই মন দিয়ে কাজ করেছে।”

আরও পড়ুন: Kangana Ranaut: মিছিমিছি চকোলেট কেক খেলেন কঙ্গনা, কেবল ছবি তোলার জন্যই এই পোজ়