রিয়া চক্রবর্তীর টি-শার্টে লেখা-‘ম্যান আপ’, বিশেষ কারও প্রতি এই ইঙ্গিত?

টি-শার্টে লেখা- ‘ম্যান আপ’। রিয়ার টি-শার্টের এই বক্তব্য কি কারও প্রতি ইঙ্গিতবাহী?

রিয়া চক্রবর্তীর টি-শার্টে লেখা-‘ম্যান আপ’, বিশেষ কারও প্রতি এই ইঙ্গিত?
রিয়া চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2021 | 8:52 PM

রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। ১৪ই জুন, ২০২০ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বলিউড তোলপাড় হয়ে ওঠে। তখন থেকেই রিয়া লাইমলাইটে। সুশান্ত মৃত্যু মামলায় জড়িয়ে যায় তাঁর নাম। তারপর বেশ কিছুদিন দেখা যায়নি অভিনেত্রীকে। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে ফুরফুরে মেজাজে রিয়া। সাদা সোয়েট-শার্ট এবং জিন্সে তাকে বেশ কমফর্টেবল দেখাচ্ছিল। কিন্তু এই অতি সাধারণ টি-শার্টের ক্যাপশনই নজর কেড়েছে নেটিজেনদের। টি-শার্টে লেখা- ‘ম্যান আপ’। রিয়ার টি-শার্টের এই বক্তব্য কি কারও প্রতি ইঙ্গিতবাহী?

সুশান্ত মামলায় কার্যত বলিউডে একঘরে হয়ে পড়েছিলেন রিয়া। সে সময়ও নজর কেড়েছিল তাঁর টি-শার্টের বক্তব্য। সেখানে লেখা ছিল ‘রোজেস আর রেড, ভায়োলেটস আর ব্লু, লেটস স্ম্যশ পেট্রিয়ার্কি, মি অ্যান্ড ইউ।’ তারপর সেই প্রিন্টের টি-শার্ট পরেন বলিউডের অনেক তারকাই। সোনম কাপুর, তাপসী পান্নু, বিদ্যা বালন, অনুরাগ কাশ্যপ, শাবানা আজমি, ফারহান আখতার, জোয়া আখতারের মতো সেলেব ইনস্টাগ্রামে এই পোস্ট করে রিয়ার পাশে দাঁড়ান।

ফের রিয়ার টি-শার্টে ইঙ্গিতবাহী বক্তব্য। অন্তত এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা অংশ। এবারে লেখা, ‘ম্যান আপ’। কিন্তু এখন টি-শার্টের এই বক্তব্যের অর্থ কী?

আরও পড়ুন, “সাসপেন্স রাখা উচিত,” শ্রাবন্তীর বিজেপি-যোগের পর নিজের সম্পর্কে TV9 বাংলাকে বললেন রোশন

কিছুদিন আগেই অমিতাভ বচ্চন, ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’-এর পোস্টার রিলিজ হয়। এই সিনেমার পোস্টারে লুকিয়ে রয়েছে অদ্ভুত এক রহস্য। পুরোদস্তুর অভিনয় করলেও পোস্টারে দেখা যায়নি রিয়াকে। তা কি সুশান্ত কাণ্ডের জের? প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। সুশান্তের মৃত্যুর পরই বিভিন্ন ভাবে তাঁকে হেনস্থা হতে হয় বলেও দাবি করেছিলেন রিয়া। সে কারণেই কি সামগ্রিকভাবে পুরুষদের প্রতি বিদ্বেষ জন্মেছে অভিনেত্রীর? টি-শার্টের এই লেখা কি তারই বহিঃপ্রকাশ? জল্পনা চলছে তা নিয়ে। যদিও এ নিয়ে রিয়া এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।