ঐশ্বর্যা রাইয়ের জন্য স্বার্থত্যাগ করেছিলেন সুস্মিতা সেন!

Sushmita Sen Aishwarya Rai: সুস্মিতা একবার প্রকাশ্যেই জানিয়েছিলেন, ১৯৯৪-এ মিস ইন্ডিয়া প্রতিযোগিতা থেকে নিজের নাম সরিয়ে নেন। কারণ তিনি জানতে পেরেছিলেন, ঐশ্বর্যাও নাকি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

ঐশ্বর্যা রাইয়ের জন্য স্বার্থত্যাগ করেছিলেন সুস্মিতা সেন!
সুস্মিতা সেন এবং ঐশ্বর্যা রাই বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 9:11 PM

সুস্মিতা সেন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। দুজনেই সৌন্দর্য প্রতিযোগিতায় দেশের নাম উজ্জ্বল করেছেন। দুজনেই পরবর্তী কালে পেশা হিসেবে অভিনয়কে বেছে নেন। নিজের মতো করে হয়তো দুজনেই সফল। শোনা যায়, এই দুই নায়িকার মধ্যে নাকি প্রতিযোগিতাও অনেক বেশি। ঐশ্বর্যার জন্য স্বার্থত্যাগও করেছেন সুস্মিতা। সেই ঘটনার কথা নিজেই স্বীকার করেছিলেন অভিনেত্রী।

সুস্মিতা একবার প্রকাশ্যেই জানিয়েছিলেন, ১৯৯৪-এ মিস ইন্ডিয়া প্রতিযোগিতা থেকে নিজের নাম সরিয়ে নেন। কারণ তিনি জানতে পেরেছিলেন, ঐশ্বর্যাও নাকি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। ওই বছর ওই প্রতিযোগিতায় দুজন প্রতিযোগী ছিলেন বটে। তবে প্রথমে নাকি নিজের নাম নথিভুক্ত করেও সরিয়ে নিয়েছিলেন সুস্মিতা!

সে সময় ঐশ্বর্যা রাই প্রতিষ্ঠিত মডেল। কিন্তু সুস্মিতা সেন ততটা জনপ্রিয় নন। পরে সুস্মিতাও একই রকম জনপ্রিয় হয়েছিলেন। ওই বছর মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় ঐশ্বর্যা থাকছেন শুনে সুস্মিতার আগেই নাকি আরও ২৫ জন প্রতিযোগী নিজেদের নাম তুলে নেন। সুস্মিতার মনে হয়েছিল, ঐশ্বর্যা অত্যন্ত সুন্দরী। গোটা বিশ্বের মানুষ তাঁকে চেনেন। সে সময় নাকি সুস্মিতার মা মেয়েকে বুঝিয়েছিলেন। তিনি সুস্মিতা বোঝান, প্রতিযোগিতার আগেই হেরে যাওয়ার কোনও মানে নেই। আর ঐশ্বর্যা যদি পৃথিবীর সবথেকে সুন্দরী হয়েও থাকেন, তার কাছে হারাও তো গর্বের। মায়ের কথায় সুস্মিতা পরে আবার অংশ নেন। এই ঘটনা নাকি সুস্মিতা পরে ঐশ্বর্যাকেও জানিয়েছিলেন বলে দাবি করেন অভিনেত্রী।

আরও পড়ুন, ‘একলা চলো রে…’ নীতিতে অন্য ফ্যাশনের হদিশ দিলেন বিদ্যা