Shamshera: দেখে ফেললেন শামশেরা, স্ত্রীর প্রাক্তন প্রেমিকের ছবি কেমন লাগল ভিকির

Vicky Kaushal: প্রথমদিনই ফ্লপের তকমা পেল এই ছবি। তবে ছবি দেখে ফেললেন ভিকি কৌশল। কেমন লাগল ছবি অভিনেতার!

Shamshera:  দেখে ফেললেন শামশেরা, স্ত্রীর প্রাক্তন প্রেমিকের ছবি কেমন লাগল ভিকির
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 9:40 AM

মাত্র তিনদিন হল মুক্তি পেয়েছেন রণবীর কাপুর ও বাণী কাপুর অভিনীত ছবি শামশেরা। সঞ্জুর পর আবারও পর্দায় রণবীর কাপুর। ভক্তরা মুখিয়ে ছিলেন, কবে এই কাপুর সনের ছবি আসবে বড় পর্দায়। একদিকে যখন ব্রহ্মাস্ত্র নিয়ে জল্পনা তুঙ্গে, ঠিক সেই মুহূর্তেই মুক্তি পেল শামশেরা ছবি। দক্ষিণী ছবির দাপটের মাঝেই সকলকে তাক লাগিয়ে সামনে আসা রণবীরের ডাকাত লুক। ট্রেলার নজরে আসতেই নেটিজ়েনরা মন্তব্য করে বসেছিলেন, ঠিক যেন বলিউডের কেজিএফ। তবে মুক্তি পাওয়ার পর পাল্টে গেল সমীকরণ।

প্রথমদিনই ফ্লপের তকমা পেল এই ছবি। তবে ছবি দেখে ফেললেন ভিকি কৌশল। রণবীরের প্রতি ক্যাটরিনার যে অভিমান কমার নয়, তার ইঙ্গিত মিলেছে একাধিকবার। তাই ভিকির পাশে এদিন থাকলেন না ক্যাট। তবে নিজে গিয়ে ছবিটি দেখে এসে কী জানালেন স্ত্রীর প্রাক্তন প্রেমিককে নিয়ে ভিকি! মুম্বইয়ের সিনেমাহলের পাশে ক্যামেরা বন্দি হলেন ভিকি। পাপরাজিৎদের দেখা মাত্রই এগিয়ে এসে থাম্বস আপ দিয়ে জানালেন ভিকি, ছবিটি তাঁর ভালই লেগেছে। যদিও মুখে কিছু বলেননি তিনি।

ভিকি কৌশল সদ্য ফিরেছেন মালদ্বীপ সফর সেরে। স্ত্রীর জন্মদিনে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই তোলা একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল। তবে ভিকির কথায় ছবি যেমনই হোক না কেন, রণবীর কাপুরের এই ছবি যে বক্স অফিসে খুব একটা ভাল ফল করতে পারছে না তা স্পষ্ট প্রথম দুদিনেই। ছবির বাজেট ১৫০ কোটি টাকা। তার মধ্যে প্রথম সপ্তাহের দুদিনে তা পকেটে পুরেছে মাত্র ২০ কোটি টাকা। ফলে বক্স অফিসে যে খুব একটা ভাল ফল করতে পারবে না এই ছবি, তেমনই অনুমান বর্তমান সর্বত্র। ভক্তরাও বেজায় নিরাশ প্রিয়স্টারকে নিয়ে। যদিও এখন সকলের লক্ষ্যে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ব্রহ্মাস্ত্র-র দিকেই।