Vicky-Katrina: ভিক্যাটকে হত্যার হিমকি, তড়িঘড়ি তদন্তে নামল মুম্বই পুলিশ

Life Threat: ক্যাটের জন্মদিন পালন করে মুম্বই ফেরার পরই সোশ্যাল মিডিয়া থেকে এই জুটি পেলেন প্রাণের হুমকি। 

Vicky-Katrina: ভিক্যাটকে হত্যার হিমকি, তড়িঘড়ি তদন্তে নামল মুম্বই পুলিশ
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jul 25, 2022 | 12:16 PM

কয়েকমাস ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল সলমন খানকে খুনের হুমকি। প্রকাশ্যে একাধিকবার যা নিয়ে কথা বলতে শোনা যায় মুম্বই পুলিশকে। নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে সলমন খানের বাড়ি গ্যালাক্সি। এখানেই শেষ নয়, পাশাপাশি নিজের সুরক্ষার জন্য ব্যক্তিগত বন্দুক লাইসেন্সের জন্যও আবেদন করতে দেখা যায় তাঁকে। এবার পালা ক্যাটরিনা ও ভিকি কৌশল। ক্যাটের জন্মদিন পালন করে মুম্বই ফেরার পরই সোশ্যাল মিডিয়া থেকে এই জুটি পেলেন প্রাণের হুমকি।

সোশ্যাল মিডিয়া থেকে এই হুমকি পাওয়া মাত্রই ভিকি কৌশল পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান। মুম্বইয়ের সান্টাক্রুজ় পুলিশ স্টেশনে এই অভিযোগ দায়ের করা হয়েছে। অজ্ঞাত সেই ব্যক্তির পরিচয় জানতে তদন্তে নেমেছে পুলিশ। সান্টাক্রুজ় পুলিশ স্টেশন সূত্রে আএনআই-এর খবর, ভিকি কৌশল এদিন ভারতীয় দণ্ডবিধি ৫০৬(২), ৩৪৫(ডি) ধারায় অভিযোগ দায়ের করেছেন। ভিকির অভিযোগ অনুযায়ী এদিন এই ব্যক্তি সোশ্যাল মিডিয়া (ইনস্টাগ্রাম) মারফত তাঁকে প্রাণে হত্যার হুমকি দিয়েছেন। পাশাপাশি নজরে রেখেছেন ক্যাটকেও।

এই খবরটিও পড়ুন

সম্প্রতি একইভাবে সলমন খানের ক্ষেত্রেও দেখা গিয়েছে একই ছবি। সোশ্যাল মিডিয়া মারফত সেলেবদের হুমকি দেওয়ার খবর অতীতেও সামনে এসেছে। সেলিম ও সলমন খানকে যেমন দেওয়া হয়েছে কড়া নিরাপত্তা, ঠিক তেমনই এবার ভিকি-ক্যাটের বাড়িতেও এবার নিরাপত্তায় মোড়া থাকবে কি না, তা নিয়ে এখনই মুম্বই পুলিশের তরফ থেকে স্পষ্ট করে কিছু জানান হয়নি। তবে কেন এই হুমকি পেয়েছেন বলিউড জুটি, তার কোনও স্পষ্ট উত্তর এখন সামনে আনা হয়নি ভিকি কৌশলের তরফ থেকে বা পুলিশ সূত্রে। এই খবর সামনে আসতেই ঝড়ের গতিতে তা ছড়িয়ে পড়ে, ভক্ত ও শুভাঙ্খীরা সোশ্যাল মিডিয়ায় ভিকি ও ক্যাটের সুরক্ষা নিয়েও নানা মন্তব্য করে চলেছেন। মুম্বই পুলিশ বর্তমানে সম্পূর্ণ বিষয়টাকে খতিয়ে দেখছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla