কোটি কোটি টাকার প্রতারণা! রেমো ডি’সুজ়ার বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ

বিপত্তিতে কোরিওগ্রাফার রেমো ডি'সুজ়া এবং তাঁরে স্ত্রী লিজ়েল। কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল তাঁদের বিরুদ্ধে। মুম্বইয়ের মীরা রোডে দায়ের হয়েছে অভিযোগ। শুধু রেমো এবং লিজ়েল নয় সেই তালিকায় রয়েছে আরও পাঁচ জনের নাম। ১১.৯৬ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে।

কোটি কোটি টাকার প্রতারণা! রেমো ডি'সুজ়ার বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 6:48 PM

বিপত্তিতে কোরিওগ্রাফার রেমো ডি’সুজ়া এবং তাঁরে স্ত্রী লিজ়েল। কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল তাঁদের বিরুদ্ধে। মুম্বইয়ের মীরা রোডে দায়ের হয়েছে অভিযোগ। শুধু রেমো এবং লিজ়েল নয় সেই তালিকায় রয়েছে আরও পাঁচ জনের নাম। ১১.৯৬ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। মুম্বই সূত্রের খবর, ২৬ বছরের এক নৃত্যশিল্পী মুম্বইয়ের মীরা রোড থানায় অভিযোগ দায়ের করেছেন। সেই নৃত্যশিল্পীর দাবি, মহারাষ্ট্রের একটি নাচের দল এক টেলিভিশন শোয়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল এবং তারা তাতে জয়ীও হয়েছিল। জয়ী হওয়ার জন্য পুরস্কার হিসাবে ছিল ১১.৯৬ কোটি টাকার মূল্য। অভিযুক্তরা সেই দলকে নিজেদের বলে দাবি করেন । সেই পুরস্কার অর্থ চেয়েও নেন।

এই ঘটনাটি ঘটেছে ২০১৮ সাল থেকে ২০২৪ সালের মধ্যে। রেমো, লিজ়েল ছাড়া এই অভিযুক্তর তালিকায় রয়েছেন ওমপ্রকাশ শঙ্কর চৌহান, রোহিত যাদব, ফ্রেম প্রোডাকশন কোম্পানি, বিনোদ রাউত, রমেশ গুপ্ত। এই তালিকায় নাকি যুক্ত হয়েছে এক পুলিশকর্মীর নামও। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও কোরিওগ্রাফার বা তাঁর স্ত্রী কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য,ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে কেরিয়ার শুরু করেন রেমো। তার পর মিঠুন চক্রবর্তী অভিনীত ‘লাল পাহাড়ের কথা’ ছবির মাধ্যে নৃত্যপরিচালক হিসাবে প্রকাশ্যে আসেন। বর্তমানে শুধু কোরিওগ্রাফার নন ছবির পরিচালক হিসাবে তাঁকে দেখেছেন দর্শক।