Ram Gopal Varma Controversy: অভিনেত্রীর পা থেকে জুতো খুলে তাঁর আঙুল চাটলেন রাম গোপাল ভার্মা; অনুরাগীরা ফুঁসলেন, ‘চূড়ান্ত অধঃপতন’

Viral Video: অভিনেত্রীর নাম আশু রেড্ডি। পরিচালকের এই কাণ্ড দেখে চমকে উঠেছেন তাঁর অনুরাগীরা। ছিছিক্কার করছেন তাঁরা।

Ram Gopal Varma Controversy: অভিনেত্রীর পা থেকে জুতো খুলে তাঁর আঙুল চাটলেন রাম গোপাল ভার্মা; অনুরাগীরা ফুঁসলেন, 'চূড়ান্ত অধঃপতন'
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 8:21 PM

‘সত্যা’, ‘রোজ়া’, ‘সরকার’, ‘কোম্পানি’র মতো একাধিক ব্লকবাস্টার হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন পরিচালক রাম গোপাল ভার্মা। বিতর্কিত মন্তব্য করার জন্যেও তিনি বেশ জনপ্রিয় হয়েছেন। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভয়ানক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পায়ের আঙুল চাটছেন রাম গোপাল। সেই অভিনেত্রীর নাম আশু রেড্ডি। পরিচালকের এই কাণ্ড দেখে চমকে উঠেছেন তাঁর অনুরাগীরা। ছিছিক্কার করছেন তাঁরা।

তাঁর পরিচালিত লেসবিয়ান ছবি ‘ডেঞ্জারাস’-এর প্রচার চলাকালীন অভিনেত্রী আশুর সঙ্গে আলাপচারিতায় মেতেছিলেন রাম গোপাল। কথোপকথন চলাকালীন অভিনেত্রীর পায়ের কাছে গিয়ে বসেন রাম গোপাল। তিনি আশুকে নারী হিসেবে জন্ম নেওয়ার জন্য ধন্যবাদ জানান প্রথমে। তারপর তাঁর পা থেকে জুতো খুলে ফেলেন। তাঁর পায়ে আদর করতে শুরু করে দেন। একটা পর্যায় পর আশুর পায়ে চুম্বন করেন রাম গোপাল। তিনি বলতে থাকেন, “তুমি নারী হিসেবে জন্মেছ এবং সেটা আমার ভাল লাগে।” আশুর পায়ের আঙুল চেটেছিলেন রাম গোপাল। আশুও তাঁকে বাধা দেননি। তিনি বরং খুব অবাক হয়েছেন। আপ্লুত হয়েছেন।

View this post on Instagram

A post shared by Ashu Reddy (@ashu_uuu)

এই ভিডিয়ো এখন নেটদুনিয়ায় সাংঘাতিক ভাইরাল হয়েছে। নিন্দুকরা তো বটেই, রাম গোপালকে কটাক্ষ করতে ছাড়েননি তাঁর অনুরাগীরাও। একজন লিখেছেন, “মাঝেমধ্যে রাম গোপাল ভার্মার জন্য খুব খারাপ লাগে আমাদের। এক সময় তিনি ভারতীয় সিনেমা জগতের অন্যতম সেরা পরিচালক ছিলেন। ইন্ডাস্ট্রির প্রত্যেক সেরা হিরো তাঁর ছবিতে কাজ করার জন্য মুখিয়ে থাকতেন। আর এখন দেখুন রাম গোপালের পরিণতি…”

একজন লিখেছেন, “রামু, আপনার কি অধঃপতন হয়েছে। ভেবেও খারাপ লাগে। এরকম তো আপনি ছিলেন না কোনওকালে। নিজেকে কোন পর্যায় নামিয়ে ফেলেছেন আপনি?”