Malaika-Arjun: ‘…যৌনতার জন্য এমনটা করিনি’, কোন প্রসঙ্গে বললেন মালাইকা?

Bollywood Relationships: বয়সে অনেকটাই ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা আরোরা। শেষমেশ এবার মুখ খুলেছেন অভিনেত্রী।

Malaika-Arjun: '...যৌনতার জন্য এমনটা করিনি', কোন প্রসঙ্গে বললেন মালাইকা?
মালাইকা আরোরা যেমন নিজের ব্যক্তিজীবন নিয়ে একাধিক কথা বলেছেন, ঠিক তেমনই আবার উল্টো ছবিটাও বর্তমান। তাঁর দিকেও আঙুল তুলেছেন অনেকেই। তালিকা থেকে বাদ পড়েনি তাঁর বোনও।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 11:50 AM

নিজের ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলতে শুরু করেছেন ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গার্ল মালাইকা আরোরা। বিগত বেশ কিছু সময় ধরে তাঁকে নানা কারণে ট্রোল করা হয়েছে। তাঁর হাঁটা, আরবাজ় খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে নানা সময় নানা কথা উঠেছে। কথা উঠেছে বয়সে অনেকটাই ছোট অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও। শেষমেশ এবার মুখ খুলেছেন মালাইকা।

এক টিনএজ়ার পুত্রের জননী তিনি। নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেম করছেন। ট্রোলাররা তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি। বলেছেন মালাইকা অর্জুনের জীবন নষ্ট করছেন। নিজের প্রেম জীবন নিয়ে কথা বলতে গিয়ে মালাইকা বলেছেন, তিনি অর্জুনের জীবন নষ্ট করেননি।

মালাইকা বলেছেন, “দুর্ভাগ্যবশত আমি কেবল বৃদ্ধ নই, আমার চেয়ে বয়সে অনেক ছোট একজন যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েওছি। আমার সাহস কিন্তু, তাই না বলুন। আপনাদের মনে হতে পারে, আমি ওর জীবন নষ্ট করছি, তাই না? কিন্তু এমনটা তো নয়, আমি এক স্কুল ছাত্রের সঙ্গে প্রেম করছি আর সে আমার কারণে স্কুল কামাই করছে। তার লেখাপড়ার ক্ষতি হচ্ছে আমার কারণে!”

মালাইকা তারপর বলেছেন, “অর্জুন একজন প্রাপ্তবয়স্ক মানুষ। আমরা দু’জনেই অ্যাডাল্ট। নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নিতে পারি। যদি কোনও বয়সে বড় মানুষ একজন অল্প বয়সি মেয়েকে বিয়ে করেন, তখন তিনি খেলোয়াড়। কিন্তু উল্টোটা ঘটলেই সকলে বলতে থাকেন যৌনতার জন্য মহিলাটি এমন করছেন।”