Lata Mangeshkar: পার হয়ে গেল দু’সপ্তাহ, লতা এখনও আইসিইউতেই

Lata Mangeshkar: পার হয়ে গেল দু'সপ্তাহ, লতা এখনও আইসিইউতেই
কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত লতা এখনও আইসিইউতেই

গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। রয়েছে নিউমোনিয়াও। হাসপাতাল সূত্রে জানা যায়, ১১ তারিখ নয় তিনি ভর্তি হয়েছেন তারও দিন তিনেক আগে।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 22, 2022 | 3:17 PM

পার হয়েছে প্রায় দুই সপ্তাহ। অথচ এখনও হাসপাতাল থেকে ছাড়া মেলেনি কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকরের। মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে আইসিইউতেই ভর্তি রয়েছেন তিনি। তবে হাসপাতাল সূত্রে খবর, তাঁর অবস্থা স্থিতিশীল।

এ দিন সংবাদমাধ্যমকে লতার ঘনিষ্ঠ বন্ধু অনুষা শ্রীনিবাসন আইয়ার বলেন, “লতা দিদির শরীর আগের থেকে সুস্থ হচ্ছে। যদিও তিনি আইসিইউতেই রয়েছে। ডাক্তার প্রতীত সমাধানীর অধীনে চিকিৎসা চলছে তাঁর।” লতা হাসপাতলে ভর্তি হওয়ার পর থেকেই তাঁর শারীরিক অবস্থা রটছে নানা রটনা। উড়ে বেড়াচ্ছে ভুয়ো খবরও। সেই প্রসঙ্গ টেনেই অনুষা আরও যোগ করেন, “সবাইকে অনুরোধ করছি। কেউ মিথ্যে খবরকে প্রশ্রয় দেবেন না”।

গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। রয়েছে নিউমোনিয়াও। হাসপাতাল সূত্রে জানা যায়, ১১ তারিখ নয় তিনি ভর্তি হয়েছেন তারও দিন তিনেক আগে। চিন্তায় পড়ে যান ভক্তমহল।

২০১৯ সালের ঘটনা। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। যমে মানুষে টানাটানি হয়েছিল সেসময়। কিন্তু ফাইটারের মতো ফেরত এসেছিলেন লতা। এবারেও তিনি ফিরে আসবেন, এই আশাতেই প্রার্থনা জানাচ্ছেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর অগণিত ভক্ত।

আরও পড়ুন- Priyanka Chopra: মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA