Vacation: ছুটির মেজাজে রাম চরণ, কার সঙ্গে চললেন উইকএণ্ড সেলিব্রেশনে

Ram Charan: ইতিমধ্যে, শঙ্করের সঙ্গে রাম চরণের পরবর্তী ছবির খবর নির্মাতারা ঘোষণা করেছেন। এখানে রাম চরণকে এসজে সূর্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য সাইন করিয়েছেন।

Vacation: ছুটির মেজাজে রাম চরণ, কার সঙ্গে চললেন উইকএণ্ড সেলিব্রেশনে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 7:28 AM

অভিনেতা রাম চরণ এখন সিনেদুনিয়ার নতুন ক্রাশ। যাঁকে সম্প্রতি এসএস রাজামৌলির সুপারসহিট ছবি আরআরআর-এ দেখা গিয়েছিল। বর্তমানে শঙ্করের একটি ছবির কাজ নিয়ে তিনি ব্এযস্খত। যদিও ছবির নাম এখনও স্থির হয়নি। এরই মাঝে খানিক ছুটিতে কার সঙ্গে বেরিয়ে পড়লেন অভিনেতা! না, কোনও গোপন সম্পর্কের রহস্য নয়, বরং পরিবারকে নিয়েই ভ্যাকেশন মুডে এখন মেতে রয়েছেন রামচরণ। শুক্রবার তাঁর চার্টার্ড ফ্লাইটে বোন, ভাইঝি, কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং তাঁর পোষা কুকুরের সঙ্গে ছুটিতে কাটাতে যাওয়ার খবর হয়ে উঠল ভাইরাল। যদিও তাঁদের ছুটির গন্তব্য অজানা।

চার্টার্ড ফ্লাইট থেকে তাঁদের খুনসুটির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। ছবিতে রাম চরণকে কালো টি-শার্ট এবং কালো টুপির সঙ্গে খাকি প্যান্ট পরা অবস্থায় দেখা যায়। এই ছবিতে, অভিনেতাকে তাঁর ভাগ্নী এবং পোষা কুকুর, রাইমের সঙ্গে পোজ় দিতে দেখা যায়। ছবিতে রাম চরণের দুই বোনেরও দেখা মেলে। তবে তাঁর স্ত্রী উপাসনা কোনিদেলা এই ভ্যাকেশনে থাকছেন না বলেই নেটপাড়ার মন্তব্য, কারণ ছবিতে পাওয়া গেল না তাঁকে।

ইতিমধ্যে, শঙ্করের সঙ্গে রাম চরণের পরবর্তী ছবির খবর নির্মাতারা ঘোষণা করেছেন। এখানে রাম চরণকে এসজে সূর্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য সাইন করিয়েছেন। রামকে এই ছবিতে নেওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এই প্রজেক্টে কিয়ারা আডবাণীও অভিনয় করেছেন এবং শঙ্কর ও রামের সঙ্গে এটাই বি-টাউন অভিনেত্রীর প্রথম কাজ। রাম চরণ এই ছবিতে আইএএস অফিসারের ভূমিকায় অভিনয় করছেন বলে জানা গিয়েছে।

এই ছবির জন্য ১০ কোটি টাকার একটি পিরিয়ড সেট তৈরি করা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। ফলে বলাই যায় যে রাম চরমের আগামী ছবি ঘিরেও ভক্তদের মনে উত্তেজনার পারদ থাকবে তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল এই ছবির প্রতিটা খবর। যদিও লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে এখন খানিক বিরতিতে অভিনেতা।