Rhea Chakraborty: কখনও বুঝিনি স্বাভাবিক জীবনে ফেরা এতটা স্পেশ্যাল হতে পারে: রিয়া চক্রবর্তী

শেষ সপ্তাহেই বিয়ে সারলেন অনুষ্কা রঞ্জন ও আদিত্য শীল। অনুষ্কা আলিয়া ভাটের প্রিয় বন্ধু। রিয়ারও বন্ধু। তাঁর বিয়েতেই হাজির হয়েছিলেন রিয়া। ওই বিগ ফ্যাট ওয়েডিংয়ে প্রায় প্রতিদিনই নতুন নতুন পোশাকে দেখা গেল তাঁকে।

Rhea Chakraborty: কখনও বুঝিনি স্বাভাবিক জীবনে ফেরা এতটা স্পেশ্যাল হতে পারে: রিয়া চক্রবর্তী
রিয়া চক্রবর্তী

অবশেষে তিনি ফিরে এলেন। প্রায় দেড় বছরের ঝড় ঝাপটা, তর্ক-বিতর্ককে সঙ্গী করেই কামব্যাক হল রিয়া চক্রবর্তীর। সুশান্ত কাণ্ডের পর তারকা খচিত বিয়ে বাড়ির অংশ হলেন রিয়া। দেখা হল বলিউডের লোকজনদের সঙ্গে। ডিজাইনার পোশাকে সাজলেন তিনি। সেই সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রিয়ার উপলব্ধি, ‘কখনও বুঝিনি স্বাভাবিকতা এতটা স্পেশ্যাল অনুভব করাতে পারে।’

শেষ সপ্তাহেই বিয়ে সারলেন অনুষ্কা রঞ্জন ও আদিত্য শীল। অনুষ্কা আলিয়া ভাটের প্রিয় বন্ধু। রিয়ারও বন্ধু। তাঁর বিয়েতেই হাজির হয়েছিলেন রিয়া। ওই বিগ ফ্যাট ওয়েডিংয়ে প্রায় প্রতিদিনই নতুন নতুন পোশাকে দেখা গেল তাঁকে। ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, “স্বাভাবিকতার এই অনুভূতি চমৎকার। কখনও বুঝিনি স্বাভাবিক জীবনে ফেরা এতটা স্পেশ্যাল হতে পারে।” রিয়া ‘স্বাভাবিক জীবন’ বলতে লকডাউনের নিউ নরম্যাল নাকি ব্যক্তিগত জীবনের ঝড়কে বুঝিয়েছেন তা তিনু খোলসা করেননি। তবে কমেন্ট সেকশনে তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুদেরই রিয়ার উদ্দেশে লিখতে দেখা গিয়েছে, ‘মিষ্টি মেয়ে, সময় সব কিছু ঠিক করে দেয়’।

গত বছর সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে। জল গড়িয়েছিল অনেক দূর। রিয়া ও ভাই শৌভিক– দুইজনই মাদক মামলায় হাজতবাস করেছেন। এর মধ্যে শৌভিকের হাজতবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। কিন্তু সে সব এখন অতীত। মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে রুমি জাফরির ছবি চেহরে। এই ছবিতে স্বল্প পরিসরে অভিনয় করেছেন রিয়া। বক্স অফিসে যদিও সেই ছবি হিট হয়নি। শোনা গিয়েছিল বিগবসের ১৫ তম সিজনে অংশ নেওয়ার জন্য রিয়ার কাছে গিয়েছিল মোটা টাকার অফার। কিন্তু রিয়া নাকি রাজি হননি। বিতর্কিত জীবনকে বিগবসের বাড়িতে আরও বিতর্কিত না বানানোর জন্যই নাকি রিয়া পিছিয়ে গিয়েছিলেন ওই টাকার প্রলোভন সত্ত্বেও। তবে বলিউডে তিনি যে আবার কাম্ব্যাক করতে চাইছেন, সে কথা বারেবারেই বলছে রিয়ার ঘনিষ্ঠ মহল। কিন্তু দর্শক তাঁকে কীভাবে গ্রহণ করবেন তা নিয়ে সন্দিহান প্রযোজক-পরিচালক। এর আগে রুমি জাফরির মেয়ের বিয়েতেও হাজির হয়েছিলেন রিয়া। কিন্তু এত ছবি পোস্ট করেননি যতটা অনুষ্কার বিয়েতে করেছেন। ধীরে ধীরে কাটছে অন্ধকার? বলিউডে আবারও ফেরা কি আর তবে বেশি দেরি নয়?

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

Click on your DTH Provider to Add TV9 Bangla