Akshay-Anees: কেন অক্ষয় কুমারকে নিলেন না আনিস ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে?

Akshay-Anees: কেন অক্ষয় কুমারকে নিলেন না আনিস ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে?
অক্ষয়, আনিস, কার্তিক

Akshay-Anees: প্রসঙ্গত, আনিসের সঙ্গে অক্ষয় 'ওয়েলকাম', 'সিং ইজ কিং' ছবি তৈরি করেছেন। তাই দু'জনের মধ্যে ভাল সম্পর্কেও রয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 22, 2022 | 7:55 PM

২০ মে সিনেমা হলে মুক্তি পেয়েছে আনিস বাজমি (Anees Bazmee) পরিচালিত, কার্তিক আরিয়ান (Kartik Aaryan) কিয়ারা আডবাণী, তাব্বু, রাজপাল যাদব অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ ছবি। অনেক দিন পর বলিউড ছবি বক্স অফিসে ভাল ফল করেছে। দক্ষিণী ঝড়ের চাপে হিন্দি সিনেমার বাজারে খরা চলছিল। কার্তিকের ছবি সেই খরা কমাল। ২০০৭ সালের তৈরি ‘ভুল ভুলাইয়া’ ছবির সিক্যুয়েল এটি। প্রথম ছবি ভুত তাড়ানোর দায়িত্বে ছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছিলেন বিদ্যা বালন, শাইনি আহুজা, আমিশা প্যাটেলরা। এবার ভুত তাড়ানোর দায়িত্ব কার্তিকের। অক্ষয়ের ছবি ব্লগ বাস্টার হিট ছিল। সিক্যুয়েল সেই জায়গা ধরে রাখতে পারবে কিনা তা নিয়ে একটা আগ্রহ ছিলই। সঙ্গে সকলের আশা ছিল অক্ষয় হয়তো ছবিতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন।

কিন্তু ছবি মুক্তির পর সেই আশায় জল। কার্তিক একাই ভুত তাড়িয়েছেন। সেখানে তাঁর অক্ষয়ের সাহায্যের দরকার পড়েনি। কিন্তু কেন পরিচালক আনিস রাখলেন না অক্ষয়কে তাঁর ছবিতে? প্রসঙ্গত, আনিসের সঙ্গে অক্ষয় ‘ওয়েলকাম’, ‘সিং ইজ কিং’ ছবি তৈরি করেছেন। তাই দু’জনের মধ্যে ভাল সম্পর্কেও রয়েছে। তা সত্ত্বেও ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে তাঁকে কেন নিলেন না আনিস?  এই প্রশ্নের উত্তরে তিনি জানান, অক্ষয় অনেক বড় মাপের অভিনেতা। তাঁকে এই ছবিতে ছোট চরিত্রের জন্য কাস্ট করার মানে হয় না।

আনিসের মতে, প্রথম ছবিতে অক্ষয় যা করার করে দিয়েছেন। সেটা সকলেই জানেন। তাই এই ছবিতে তিনি থাকলেন কী না থাকলেন, তাতে কিছু আসে যায় না। এর সঙ্গে তিনি আরও যোগ করলেন, তাঁর ছবির গল্পে যদি তেমন কোনও প্লট থাকত, যেখানে অক্ষয় ছাড়া হবে না, তিনি অবশ্যই তাঁকে নিতেন। বরং তিনি অক্ষয়ের সঙ্গে অন্য কোনও ছবিতে কাজ করতে চান, যেখানে তিনি অক্ষয়কে বড় চরিত্র দিতে পারবেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA