৭৫-এও চুমুতে রাজি হেমা, স্বামীকে টেক্কা দিতেই কি এই সিদ্ধান্ত?

Bollywood Gossip: যেখানে এই দুই প্রবীণ অভিনেতা একে অপরের সঙ্গে জুটি বেঁধেছেন। তবে সর্বাধিক যা চর্চার কেন্দ্রের জায়গা করে নিয়েছে, তা তাঁদের লিপলক দৃশ্য। ঠোঁটে ঠোঁট রেখে সাহসী চুম্বন যে এ বয়সেও পর্দায় ফুটিয়ে তোলা যায়, তা আরও একবার প্রমাণ করলেন এই জুটি।

৭৫-এও চুমুতে রাজি হেমা, স্বামীকে টেক্কা দিতেই কি এই সিদ্ধান্ত?
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 4:13 PM

একদিকে বলিউড সুপারস্টার ধর্মেন্দ্র, অন্যদিকে ৭০-৮০ দশকের পর্দার হটস্টার শাবানা আজমি। এই জুটি যে এত দশক পর আবারও পর্দায় মুখোমুখি হবেন এবং এক মিষ্টি ছোট্ট প্রেমের গল্প বলবেন, তা হয়তো অনেকেই অনুমান করে উঠতে পারেননি। এই প্রেমে বিচ্ছেদ আছে, বিরহ আছে, অভিমান আছে, আশা আছে, আকাঙ্ক্ষা আছে, আবার ঠিক ততটাই কাছে পাওয়ার স্বপ্ন আছে। না, বাস্তব নয়। এ গল্প করেন জোহার পরিচালিত ও প্রযোজিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র। যেখানে এই দুই প্রবীণ অভিনেতা একে অপরের সঙ্গে জুটি বেঁধেছেন। তবে সর্বাধিক যা চর্চার কেন্দ্রের জায়গা করে নিয়েছে, তা তাঁদের লিপলক দৃশ্য। ঠোঁটে ঠোঁট রেখে সাহসী চুম্বন যে এ বয়সেও পর্দায় ফুটিয়ে তোলা যায়, তা আরও একবার প্রমাণ করলেন এই জুটি।

যেখানে আলিয়া ভাট ও রণবীর সিং এর রোম্যান্সের থেকেও বেশি চর্চার কেন্দ্রের জায়গা করে নিল এই দৃশ্য। বিষয়টা ধর্মেন্দ্র পত্নী অভিনেত্রী হেমা মালিনীর ঠিক কেমন লেগেছে? নাহ্, খারাপ লাগার কোনও কারণই নেই, কারণ এই জুটির রক্তে অভিনয়। পর্দায় চরিত্রকে ফুটিয়ে তুলতে, চরিত্রের চাহিদায় যা যা করা প্রয়োজন, সীমা লঙ্ঘন না করে ততটাই করতে পারেন তাঁরা। ফলে এই প্রসঙ্গে হেমা মালিনীকে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন, ”পর্দায় জুটিকে বেশ ভাল লেগেছে। আমি চাই ধর্মেন্দ্রজি ছবি করুক। ওনার জন্য আমি খুব খুশি, কারণ উনি ক্যামেরার সামনে থাকতে বেশি পছন্দ করেন।” আর চুমু যেভাবে সাহসী দৃশ্যে নিজেকে এ বয়সে প্রমাণ করেছেন, ধর্মেন্দ্র এমন কোনও প্রস্তাব যদি হেমা মালিনীর ঝুলিতে আসে তিনি কি তা গ্রহণ করবেন? এরও উত্তর এড়িয়ে যাননি হেমা মালিনী। তিনি জানান– নয় কেন, চরিত্রের চাহিদায় যদি তা প্রয়োজন হয়, তিনি নিশ্চয়ই করবেন।

হেমা মালিনী ও ধর্মেন্দ্র এই জুটি একটা সময় একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছে। তবে বেশ কয়েক বছর হল ধীরে ধীরে এই প্রজন্ম বড় পর্দা থেকে অনেকটাই সরে এসেছেন। অমিতাভ বচ্চন মাঝেমধ্যেই ছবি করে থাকলেও ধর্মেন্দ্র হেমা মালিনী সেভাবে পর্দায় থাকেন না। যার ফলে এই ছুটিকে যদি দর্শক আবারও একসঙ্গে পায় তবে বলিউডে যে আরও আলোড়ন সৃষ্টি হতে পারে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।