বচ্চন পরিবারে ঝড়, মৃত্যু সংবাদ পেয়েও এলেন না ঐশ্বর্য?

Bachchan Family: বচ্চন পরিবারে শোকের ছায়া। মা-কে হারালেন বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। ভোপালে নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করলেন অমিতাভ বচ্চনের শাশুড়ি মা ইন্দিরা ভাদুড়ি। সংবাদ পেয়েও এলেন না পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন?

বচ্চন পরিবারে ঝড়, মৃত্যু সংবাদ পেয়েও এলেন না ঐশ্বর্য?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 5:51 PM

বচ্চন পরিবারে শোকের ছায়া। মা-কে হারালেন বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। ভোপালে নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করলেন অমিতাভ বচ্চনের শাশুড়ি মা ইন্দিরা ভাদুড়ি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর। ইতিমধ্যেই ভোপালে পৌঁছেছেন জয়া এবং অভিষেক বচ্চন। অন্দরের খবর অনেক দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। চিকিত্‍সাধীন ছিলেন তিনি। শেষের দিকে অনেকটাই অবনতি হয়েছিল। মধ্যরাতে ভোপালের জন্য তড়িঘড়ি রওনা দেন অমিতাভও।

ইন্দিরা ভোপালের বাড়িতে দীর্ঘ দিন ধরে একাই থাকতেন। প্রায় ২৮ বছর আগে মৃত্যু হয় জয়ার বাবা তরুণ ভাদুড়ির। তিনি পেশায় সাংবাদিক ছিলেন। ১৯৯৬ সালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ঘনিষ্ঠ সূত্রে খবর মঙ্গলবার মধ্য রাতে ঘটনাটি ঘটে। এই খবরটি পাওয়া মাত্র প্রথম ভোপালে পৌঁছন অভিষেক। দিদিমার খুবই ঘনিষ্ঠ ছিলেন নাতি অভিষেক এবং নাতনি শ্বেতা বচ্চন। মধ্যপ্রদেশেই জন্ম,বেড়ে ওঠা জয়ার। তাঁর তিন বোন। নায়িকার দুই বোন রীতা এবং নীতা। অভিনেতা রাজীব বর্মাকে বিয়ে করেন রীতা।

উল্লেখ্য, বচ্চন পরিবারে কম ঝড় যাচ্ছে না। এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চনের দাম্পত্য। শোনা যাচ্ছে, তাঁদের সংসার ভাঙনের পথে। শোনা যাচ্ছে, অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। সেই কারণেই নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বর্য। তবে সবটাই এখনও জল্পনা স্তরে রয়েছে। এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি নায়ক নায়িকার কেউই। তবে এই খবরটা আসার পর অনেকেই প্রশ্ন তুলেছেন যে ঐশ্বর্য যাননি ভোপালে? না নায়িকা সেখানে গিয়েছেন বলে এখনও কিছু জানা যায়নি।