Box Office: মাত্র ২০টি টিকিট বিক্রি! আটদিনের মাথায় হাস্যকর আয় করল কঙ্গনার ছবি

Dhaakad: ভুল ভুলাইয়া ২ ছবির মিলছে না টিকিট। ফলে সব প্রেক্ষাগৃহই বর্তমানে হাউস ফুল। তার মাঝে ব্যাপক ক্ষতির মুখ দেখল প্রথম সপ্তাহতেই ধকড়।

Box Office: মাত্র ২০টি টিকিট বিক্রি! আটদিনের মাথায় হাস্যকর আয় করল কঙ্গনার ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 1:10 PM

বলিউডের বক্স অফিসের অবস্থা বেশ কঠিন। বছর পড়তেই একের পর এক ছবি মুক্তি পেতেই সেই অঙ্কই সকলের চোখে ধরা দেয়। ছক ভেঙে গাঙ্গুবাই কাথিওয়াড়ি বক্স অফিসে ভাল আয় করলেও, সেই ট্রেন্ড ধরে রাখতে সক্ষম হয়নি পরবর্তিতে মুক্তি পাওয়া ছবি। বর্তমানে দর্শকেরা ঝুঁকেছে দক্ষিণী ছবিতেই। চিত্রনাট্য থেকে শুরু করে অ্যাকশন, একের পর এক ছবিকে সুপারহিট করে তুলছে ভক্তরা। যার জেরেই এবার বেজায় বিপাকে বলিউড। সেই তালিকাতে নাম লেখাল এবার কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবি ধকড়ও। ছবির প্রথম লুক মুক্তি থেকেি ছবি নিয়ে চর্চা ছিল তুঙ্গে।

নিজেকে অ্যাকশন প্যাকে নজরকাড়া করে তোলার চেষ্টা মরিয়া ছিলেন কঙ্গনা রানাওয়াত। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল ছবির লুক। তবে কোথাও গিয়ে যেন ট্রেলার মুক্তির পরই তা মন কাড়েনি ভক্তদের। নানা প্রসঙ্গে তোপের শিকার হয়েছিল ধকড়। ছবি মুক্তিতে একে বারে ষোলো কলা পূর্ণ হল। বক্স অফিসে দাপট তো দূরের কথা, ঠাঁই করে নিতেই পারছে না কঙ্গনার ছবি। এখনও চলছে কেজিএফ ২ ঝড়। পাশাপাশি মুক্তি পাচ্ছে একের পর এক ছবি। এবার কার্তিকের কাছেি ধরাসাই হলেন কঙ্গনা রানাওয়াত।

ভুল ভুলাইয়া ২ ছবির মিলছে না টিকিট। ফলে সব প্রেক্ষাগৃহই বর্তমানে হাউস ফুল। তার মাঝে ব্যাপক ক্ষতির মুখ দেখল প্রথম সপ্তাহতেই ধকড়। শুধু তাই নয়, বরং আট দিনের মাথায় রীতিমত মুখ থুবরে পড়তে হল বক্স অফিসে। মাত্র ২০ টি টিকিট বিক্রি হল, আয় হল ৪৪২০ টাকা। খবর সামনে আসা মাত্রই হাসির রোল নেটদুনিয়ায়। এও সম্ভব! একদিকে যেমন এই নিয়ে চর্চা তুঙ্গে ঠিক তেমনই বিশেষজ্ঞদের ভাবিয়ে তুলছে বিষয়টা। সামনে একগুচ্ছ ছবির মুক্তি। এখন দেখার আবার কবে বলিউড ফেরে নিজের ছন্দে।