Salman-Kangana-SanjayLeela: সলমনের পরামর্শে সঞ্জয় লীলার সঙ্গে দেখা করতে গিয়ে কী শুনতে হয়েছিল কঙ্গনাকে?

Salman-Kangana-SanjayLeela: কোথাও গিয়ে সঞ্জয়ের সেই কথা আজ প্রমাণিত। কঙ্গনা তাঁর প্রতিটি ছবিতে ধরা দেন একেবারে অন্যরূপে। 'মণিকর্নিকা' হোক কিংবা 'জাজমেন্টাল হ্যায় কেয়া' বা 'ফ্যাশন', 'গ্যাংস্টার'-সবেতেই তিনি নতুন নতুন রূপে ধরা দিয়েছেন।

Salman-Kangana-SanjayLeela: সলমনের পরামর্শে সঞ্জয় লীলার সঙ্গে দেখা করতে গিয়ে কী শুনতে হয়েছিল কঙ্গনাকে?
সলমনের পরামর্শে কী হয়েছিল কঙ্গনার?
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 10:44 PM

কয়েক দিন আগে সলমন খানের বোন অর্পিতার দেওয়া ঈদের পার্টিতে যান কঙ্গনা রানাওয়াত। তার পর থেকেই দুজনের বন্ধুত্ব নিয়ে কথা হচ্ছে বি-টাউনে। কঙ্গনার ছবি ধাকড় এর প্রচারের সময় তিনি সলমন খানের সঙ্গে পুরনো বন্ধুত্বের কথা জানান। একেবারে শুরু সময়।তখনও গ্যাংস্টার ছবি করেননি কঙ্গনা। সলমন তাঁকে পরামর্শ দেন সঞ্জয় লীলা ভনশালির সঙ্গে করার। সেই মত কঙ্গনা যান দেখা করতে। সঙ্গে নিয়ে যান তাঁর পোর্টফলিও। যেখানে বিভিন্ন রূপে তাঁর ছবি তোলা ছিল। সঞ্জয়ের কাছে পৌঁছনোর পর কঙ্গনা নিজের ছবি তাঁকে দেন। ছবি দেখে খুব কৌতুহলী দৃষ্টিতে তাকান সঞ্জয়। তারপর জিজ্ঞেসা করেন, আপনি কী গিরগিটি না অন্য কিছু?  সেই সঙ্গে এও বলেন, “প্রত্যেকটি ছবিতে আপনাকে আলাদা দেখতে লাগছে”। এই শুনে কঙ্গনাও পাল্টা প্রশ্ন করেন, “স্যার, এটা ভাল লক্ষণ না খারাপ”? উত্তরে সঞ্জয় বলেছিলেন, “আমি বলতে পারব না, আপনি নিজে খুঁজে বের করুন”।

কোথাও গিয়ে সঞ্জয়ের সেই কথা আজ প্রমাণিত। কঙ্গনা তাঁর প্রতিটি ছবিতে ধরা দেন একেবারে অন্যরূপে। ‘মণিকর্নিকা’ হোক কিংবা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ বা ‘ফ্যাশন’, ‘গ্যাংস্টার’-সবেতেই তিনি নতুন নতুন রূপে ধরা দিয়েছেন। তাঁর নতুন ছবি ‘ধাকড়’-এও এজেন্ট অগ্নি রূপে তিনি হলিউডি নায়িকাদের সঙ্গে পাল্লা দিয়েছেন। ছবি মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। ছবি মুখ থুবড়ে পড়লেও, তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন অর্জুন রামপাল, দিব্যা দত্তা, শাশ্বত চট্টোপাধ্যায়। এর পর তাঁর হাতে রয়েছে একগুচ্ছ ছবি। তেজস, সীতা আর এমার্জেন্সি ছবিতে তাঁকে পাওয়া যাবে। এর মধ্যে এমার্জেন্সি ছবি তিনি পরিচালনা করবেন। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর উপর তৈরি হচ্ছে ছবি। তবে কঙ্গনা মতে, এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। বরং রাজনৈতিক ছবি। আজকে যুব সমাজকে দেশের রাজনৈতিক বিষয়ে জানানোর জন্যই এই ছবি তৈরি করা হচ্ছে, দাবি কঙ্গনার।