Sushmita sen: রোহমান কি আবার সুস্মিতার জীবনে ফিরে এলেন? মেয়ে রেনের কি হাত রয়েছে এতে?

Sushmita sen: এই বছর জানুয়ারি মাসে তাঁদের আবার একসঙ্গে দেখা যায়। তখনই অনুরাগীরা পুনরায় দুজনের মধ্যে যোগসূত্র খুঁজতে থাকেন। এই নিয়ে সুস জানান, মেয়েরা রোহমানকে খুব ভালবাসে।

Sushmita sen: রোহমান কি আবার সুস্মিতার জীবনে ফিরে এলেন? মেয়ে রেনের কি হাত রয়েছে এতে?
কী ইঙ্গিত করছে এই ছবি?
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 1:48 AM

ইনস্টাগ্রামে বড় মেয়ে রেনেকে (Renee) ধন্যবাদ জানিয়েছেন সুস্মিতা সেন (Sushmita sen)। নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেন সুস্মিতা। সেই ছবিতে পরিবার,বন্ধুবান্ধবরা রয়েছেন। তিনি তো রয়েছেন। সঙ্গে তাঁর ভুবন ভোলানে হাসি। রয়েছেন আরও একটি মানুষ। যাঁর নাম রোহমান শাল। সুস্মিতার প্রাক্তন প্রেমিক। তিনিও হাসি মুখে ছবিতে পোজ দিয়েছেন। এই ছবির সঙ্গে সুস্মিতা একটি ক্যাপশন দিয়েছেন, যাতে লেখা, “ধন্যবাদ সোনা@রেনে, এই অসাধারণ সারপ্রাইজ ও স্মরনীয় সন্ধে দেওয়ার জন্য”। এই পোস্ট আর ক্যাপশন দেখে অনুরাগীরা কৌতুহলী হয়ে পড়েছেন। কী কারণে সুস্মিতা মেয়ে রেনেকে ধন্যবাদ জানালেন? শুধুই কি সুন্দর সন্ধে দেওয়ার জন্য না রোহমানকে তাঁর জীবনে ফিরিয়ে নিয়ে আসার জন্য?

২০২০ সালের ডিসেম্বর মাসে একটি পোস্ট দিয়ে সুস্মিতা তাঁর আর রোহমানের ব্রেক-আপের কথা ঘোষণা করেন. তবে এই বছর জানুয়ারি মাসে তাঁদের আবার একসঙ্গে দেখা যায়। তখনই অনুরাগীরা পুনরায় দুজনের মধ্যে যোগসূত্র খুঁজতে থাকেন। এই নিয়ে সুস জানান, মেয়েরা রোহমানকে খুব ভালবাসে। তাই তাঁদের জন্য এই দেখা হওয়া। আজকের এই পোস্টও কি শুধু মেয়ে রেনের জন্য না, মেয়ে মায়ে মনে কথা বুঝে মায়ের ভালবাসাকে ফিরিয়ে আনার চেষ্টা করছেন। উত্তর সময় দেবে।

২১ মে ২৮ বছর পূর্ণ হয়েছে সুস্মিতা সেনের বিশ্ব সুন্দরী হওয়ার। সেই ঘটনার স্মৃতিচারণ করে টুইটারে একটি পোস্টও করেন তা নিয়ে। সুস্মিতা সব সময়ি থাকেন সোশ্যাল মিডিয়াতে সক্রিয়। আজই তিনি ভাইজি জিনিয়ার সঙ্গে ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে বিশ্বসুন্দরী ভাইঝির সঙ্গে খেলা করছেন। তার কিছুক্ষণ পর রোহমানের আর পরিবারের সঙ্গে দেওয়া পোস্টে তাঁর সেই ভুবনভোলা হাসি কোন নতুন কিছু ইঙ্গিত দিচ্ছে কিনা তা জানতে উৎসুক অনুরাগীরা। আবার মেয়েদের জন্য তাঁরা নতুন করে কোনও কিছু ভাবেন কিনা দেখা যাক। তবে আজকের সন্ধেটা তাঁর জন্য যে খুব স্পেশ্যাল তা অবশ্যই বোঝা যাচ্ছে ছবি আর ক্যাপশান দেখে।