Aryan Khan Drug Case: ফাঁসানো হতে পারে মিথ্যা মামলায়! আগেভাগে পুলিশকে চিঠি এনসিবি কর্তার

Sameer Wankhede: আরিয়ান মামলায় এক সাক্ষী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সম্পর্কে দাবি করেছেন, মুম্বই ড্রাগ মামলায় অ্যান্টি ড্রাগ এজেন্সির তরফে তাঁকে একটি সাদা কাগজে সই করে দিতে বলা হয়। এনসিবি কর্তা সমীর ওয়াংখেরে প্রভাকরের দাবি নস্যাৎ করে জানান, সময় হলে তিনি এর উপযুক্ত জবাব দেবেন।

Aryan Khan Drug Case: ফাঁসানো হতে পারে মিথ্যা মামলায়! আগেভাগে পুলিশকে চিঠি এনসিবি কর্তার
এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ভুয়ো শংসাপত্র দেখানোর অভিযোগ এনেছে এনসিপি। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 1:48 PM

মুম্বই: আরিয়ান খান (Aryan Khan) মামলায় নিরাপত্তাহীনতার কথা আগেই প্রকাশ করেছিলেন এনসিবি (NCB) কর্তা সমীর ওয়াঙ্খেড়ে (Sameer Wankhede)। এমনকি তাঁকে জেলে (Jail) পাঠানোর হুমকি দেওয়া হচ্ছে বলেও এবার অভিযোগ জানালেন তিনি। তাই তাঁর বিরুদ্ধে যাতে কোনও আইনি পদক্ষেপ না করা হয়, সেই আর্জি জানিয়ে এবার মুম্বই পুলিশের (Mumbai Police) দ্বারস্থ হলেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর আধিকারিক সমীর ওয়াঙ্খেড়ে। তাঁকে মিথ্যা অভিযোগের ফাঁসানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন ওয়াঙ্খেড়ে। প্রভাবশালী কোনও ব্যক্তিই তাঁকে সেই হুমকি দিয়েছে বলে জানিয়েছেন এনসিবি কর্তা।

উল্লেখ্য, কিছুদিন আগেই কংগ্রেস নেতা তথা মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রী নবাব মালিকের (Nawab Malik) একটি মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়। যেখানে নবাব মালিক দাবি করেছিলেন ওয়াঙ্খেড়ে আসলে বিজেপির হাতের পুতুল। তিনি আরও বলেছিলেন, এক বছরের মধ্যেই চাকরি চলে যাবে এনসিবি কর্তার। আর ওয়াংখেড়ে যে সব মামলার তদন্ত করছেন সেগুলো ভিত্তিহীন বলেও উল্লেখ করেছিলেন নবাব মালিক। মুম্বই পুলিশকে দেওয়া চিঠিতে ওয়াংখেড়ে জানিয়েছেন অজ্ঞাত পরিচয় কোনও ব্যক্তি তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলার পরিকল্পনা করছেন।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর এনসিবি কর্তা গুরুতর অভিযোগ আনেন মুম্বই পুলিশের বিরুদ্ধে ৷ তিনি অভিযোগ করেছিলেন, প্রতিনিয়ত তাঁর ওপর নজরদারি চালাচ্ছেন মুম্বই পুলিশের দুই আধিকারিক ৷ মহারাষ্ট্র পুলিশের কাছে এই অভিযোগ দায়ের করেন তিনি। তিনি জানিয়েছিলেন, তাঁকে অনুসরণ করতে করতে কবরস্থান পর্যন্ত চলে গিয়েছিলেন ওশিয়ারা পুলিশের দু’জন কর্মী ৷ প্রমাণ হিসেবে অভিযোগের সঙ্গে সিসিটিভি ফুটেজও দাখিল করেন এনসিবি কর্তা ৷

আরিয়ান খান মাদক মামলায় এক সাক্ষী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সম্পর্কে অদ্ভুত তথ্য জানিয়েছেন। সম্প্রতি তিনি দাবি করেন, মুম্বই ড্রাগ মামলায় অ্যান্টি ড্রাগ এজেন্সির তরফে তাঁকে একটি সাদা কাগজে (পঞ্চনামা) সই করে দিতে বলা হয়। এই মামলা চলাকালীন জনৈক ব্যক্তিগত তদন্তকারী কেপি গোসাভির সঙ্গে আরিয়ানের পুরনো ছবি ভাইরাল হয়। গোসাভির ব্যক্তিগত নিরাপত্তারক্ষী প্রভাকর সাইল এই মামলার অন্যতম সাক্ষী। তিনি এই দাবি করেছেন। যদিও প্রভাকরের এই দাবি সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন এনসিবি কর্তারা। এনসিবি কর্তা সমীর ওয়াঙ্খেড়ে প্রভাকরের দাবি নস্যাৎ করে জানান, সময় হলে তিনি এর উপযুক্ত জবাব দেবেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা প্রভাকরের দাবিকে ভুয়ো বলে ব্যখ্যা করেছেন। এমনকি এনসিবির সুনাম নষ্ট করার জন্যই তিনি এই কাজ করছেন বলে দাবি করেছেন তিনি।

প্রভাকর একটি হলফনামায় দাবি করেছেন, ১৮ কোটি টাকার কোনও এক চুক্তির কথা তিনি শুনেছেন। তিনি মনে করেন, এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াঙ্খেড়ে তাঁকে হুমকি দিতে পারেন। প্রভাকর দাবি করেছেন, গত ২ অক্টোবর যখন এনসিবি কর্তারা তল্লাশি চালান, তখন তিনি গোসাভির সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন। তখনই এনসিবির তরফে তাঁকে সাদা কাগজে সই করানো হয়।

আরও পড়ুন : Dilip Ghosh: ‘ওঁর মুখে যা আসে তাই বলেন’, কটাক্ষ দিলীপের, টিকাকরণে ‘জুমলাবাজি’-র অভিযোগ মমতার