‘মনিকা, ও মাই ডার্লিং’-এর ফার্স্ট লুক, কারা আছেন জানেন?

Netflix project: মুখ্য চরিত্রে যাঁরা অভিনয় করেছেন, প্রত্যেকেই ‘নেটফ্লিক্স’-এর সঙ্গে আগে কোনও না কোনও ভাবে যুক্ত হয়েছেন। এই শিল্পীদের কাজ এর আগে নেটফ্লিক্সে দেখেছেন দর্শক।

‘মনিকা, ও মাই ডার্লিং’-এর ফার্স্ট লুক, কারা আছেন জানেন?
রাজকুমার রাও, রাধিকা আপ্টের লুক। ছবি: টুইটার থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 12:45 PM

‘মনিকা, ও মাই ডার্লিং’। যাঁরা ওয়েব কনটেন্ট দেখতে পছন্দ করেন, তাঁদের এখন অপেক্ষা মনিকার জন্য। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর আসন্ন প্রজেক্ট। সদ্য এর ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে।

রাজকুমার রাও, রাধিকা আপ্টে, হুমা কুরেশি, সিকন্দর খের রয়েছেন মুখ্য চরিত্রে। পরিচালনার দায়িত্বে ভাসন বালা (২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মর্দ কো দর্দ নেহি হোতা’র পরিচালক)। শিল্পীদের ট্যাগ করে নেটফ্লিক্সের সোশ্যাল প্ল্যাটফর্মে ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। এখনও পর্যন্ত এর থেকে বেশি কোনও তথ্য নির্মাতারা শেয়ার করেননি।

মুখ্য চরিত্রে যাঁরা অভিনয় করেছেন, প্রত্যেকেই ‘নেটফ্লিক্স’-এর সঙ্গে আগে কোনও না কোনও ভাবে যুক্ত হয়েছেন। এই শিল্পীদের কাজ এর আগে নেটফ্লিক্সে দেখেছেন দর্শক। কালো শার্ট, নীল জিন্স, কাঁধ পর্যন্ত চুলের সাধারণ লুকে রাধিকা। তবে তাঁর কাছ থেকে দর্শকের প্রত্যাশা অনেক বেশি। নতুন কাজেও তিনি দারুণ পারফর্ম করবেন বলে বিশ্বাস করেন দর্শক। হুমা কুরেশির পরনে ফর্মাল ব্লেজার, স্কার্ট। লাল লিপস্টিক একটা বোল্ড লুক দিয়েছে। রাজকুমার রাওকে দেখা গিয়েছে ক্যাজুয়াল লুকে।

১৯৭২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘কারওঁয়া’-এর সেই জনপ্রিয় গান ‘মনিকা, ও মাই ডার্লিং’-এর টাইটেলে রাখা হয়েছে ছবির নাম। প্রযোজক সঞ্জয় রুটরে। ছবি সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া না গেলেও, যা জানা যাচ্ছে, একেবারে কমেডিধর্মী ছবি হতে চলেছে ‘মনিকা, ও মাই ডার্লিং’। এর আগে ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল রাজকুমার এবং হুমা কুরেশিকে। ফের তাঁদের একসঙ্গে এই প্রজেক্টে অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন, কাশ্মীরে স্কুল তৈরিতে এক কোটি টাকা অনুদান দিলেন অক্ষয়