Koffee With Karan 7: ‘যৌন তৃপ্তি দেখানোর দৃশ্যে তুমি অভিনয় করবে না’, এই বলে কৃতি শ্যাননকে আটকেছিলেন তাঁর মা

Kiara Advani: যৌন তৃপ্তির দৃশ্যে অভিনয় করেননি বলে কতখানি পিছিয়ে পড়লেন কৃতি শ্যানন?

Koffee With Karan 7: 'যৌন তৃপ্তি দেখানোর দৃশ্যে তুমি অভিনয় করবে না', এই বলে কৃতি শ্যাননকে আটকেছিলেন তাঁর মা
কিয়ারা আডবানী ও কৃতি শ্যানন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 9:34 AM

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত করণ জোহরের ‘লাস্ট স্টোরিজ়’ অ্যান্থোলজি ড্রামায় উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছিলেন কিয়ারা আডবানী। তাঁর অভিনয় সকলকে চমকে দিয়েছিল সে সময়। সেই প্রথম কিয়ারার মধ্যে এক অভিনেতাকে আবিষ্কার করেছিলেন দর্শক। ‘লাস্ট স্টোরিজ়’-এর ওইটুকু অংশের অভিনয় কিয়ারার জীবন পাল্টে দিয়েছিল। সম্প্রকি ‘কফি উইথ করণ’ সিজ়ন ৭-এ অতিথি হয়ে এসেছিলেন কিয়ারা ও শহিদ কাপুর। আলাপ আলোচনায় করণই বলেছিলেন, ‘লাস্ট স্টোরিজ়’-এ কিয়ারার জায়গায় প্রথমে ভাবা হয়েছিল কৃতি শ্যাননকে। তাঁকে অফার করা হয়েছিল রোলটি। কিন্তু তিনি ‘না’ বলে দিয়েছিলেন। বলেছেন, কিয়ারার করা সাহসী মুখভঙ্গীর দৃশ্যে অভিনয় করতে নাকি কৃতির মা রাজি ছিলেন না। ফলে তিনি সিরিজ় থেকে সরে আসেন।

এরপর করণ যোগ করেন, “আমার মনে হয় প্রত্যেকের মাকেই লাইনে দাঁড় করিয়ে দেওয়া উচিত। তাঁরাই মেয়েদের আটকে দেবেন। আসলে গল্পটা তো খুবই শক্তিশালী ছিল। যৌন সুখে মহিলাদের অধিকার নিয়ে লেখা হয়েছিল চিত্রনাট্য। কিয়ারার সঙ্গে আমার আলাপ হয়ে মনীষ মালহোত্রার বাড়িতে। আমি ওকে দেখি। যদিও আমি ওকে আগে থেকে আলিয়া আডবানী (কিয়ারার পিতৃদত্ত নাম) হিসেবে চিনতাম। সেদিন ওর সঙ্গে দেখা করে আমি পরদিন আমার দফতরে ওকে আসতে বলি। ও এল। শুনল গল্পটা…”

“…তারপর কিয়ারার প্রশ্ন ছিল সিরিজ়ের গল্পটা আমি পরিচালনা করছি কি না। আমি বললাম, হ্যাঁ। কিয়ারা তৎক্ষণাৎ রাজি হয় কাজটা করার জন্য,” বলেন করণ।

‘লাস্ট স্টোরিজ়’ ছাড়াও ‘কবীর সিং’ ছবিটি কিয়ারাকে লাইমলাইট দিয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘যুগ যুগ জিও’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘গোবিন্দা তেরা নাম’, ‘সত্যপ্রেম কি কথা’।