টাইমপাসের জন্য বাড়িতে বউ করণের! পরিচালক যা বললেন…

Karan Johar: করণ জোহর-- বলিউডের বিখ্যাত পরিচালক তিনি। এ হেন করণ জোহরই এবার কটাক্ষের মুখে। যদিও ছেড়ে কথা বললেন না তিনি। ট্রোল্ড হতেই পাল্টা দিলেন উত্তর। এক ভক্ত তাঁকে লেখেন, মায়ের টাইমপাসের জন্য বাড়িতে বউ নিয়ে আসুন-- এবার এই প্রস্তাবেরই উত্তর দিলেন করণ।

টাইমপাসের জন্য বাড়িতে বউ করণের! পরিচালক যা বললেন...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2023 | 8:00 PM

করণ জোহর– বলিউডের বিখ্যাত পরিচালক তিনি। এ হেন করণ জোহরই এবার কটাক্ষের মুখে। যদিও ছেড়ে কথা বললেন না তিনি। ট্রোল্ড হতেই পাল্টা দিলেন উত্তর। এক ভক্ত তাঁকে লেখেন, মায়ের টাইমপাসের জন্য বাড়িতে বউ নিয়ে আসুন– এবার এই প্রস্তাবেরই উত্তর দিলেন করণ। তিনি লেখেন, “আমার মনে হয় না কোনও বউ কখনও কোনও মায়ের টাইমপাস হিসেবে ব্যবহৃত হতে পারে বলে। তাঁর নিজস্ব মতামত আছে। যুক্তি আছে। অধিকার আছে। সে নিজেই ঠিক করবে, সে কী করে নিজের সময় ব্যয় করতে চায়।”

এখানেই না থেমে তিনি আরও লেখেন, “সবাইকে বলে রাখি আমার সন্তানদেরও আমার মা দেখাশোনা করেন। তাই তাঁর টাইমপাসের দরকার নেই। ওর জীবন একেবারেই পরিপূর্ণ। যে ভালবাসা ওর থেকে আমরা পাই সম পরিমাণ ভালবাসা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করি।”

বরাবরই নিজের যৌন চাহিদা নিয়ে সোজাসাপটা নিয়ে সরব করণ। বলেছেন সমকামিতার কথাও, তা সত্ত্বেও এ হেন ট্রোলিং নিন্দনীয় বলেই মনে করছেন তাঁর ভক্তরা।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)