Deepika-Ranveer-Gehraiyaan: ‘গেহরাইয়াঁ’তে দীপিকার অন্তরঙ্গতা দেখে স্বামী রণবীরের মন্তব্য, ‘গার্হস্থ্য অপরাধ’!

Deepika-Ranveer-Gehraiyaan: 'গেহরাইয়াঁ'তে দীপিকার অন্তরঙ্গতা দেখে স্বামী রণবীরের মন্তব্য, 'গার্হস্থ্য অপরাধ'!
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

'গেহরাইয়াঁ' মুক্তি পাচ্ছে ১১ ফেব্রুয়ারি। সদ্য় প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 22, 2022 | 10:47 AM

স্ত্রী কিংবা স্বামীকে পর্দায় অন্য কোনও অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে সহ্য করতে পারেন না অনেক অভিনেতাই। অনেকটা সেই কারণেই বিয়ের পর অভিনয় থেকে সরে আসেন অভিনেত্রীরা। তাঁদের ছবি বাছাইয়ের ধরনেও পার্থক্য লক্ষ্য করা যায়। কিন্তু এর মধ্যেও ব্যতিক্রম আছে। অনেকেই স্বামী কিংবা স্ত্রীকে উৎসাহ দেন। সিনেমায় অন্তরঙ্গতাকে অভিনয়ের একটি অংশ হিসেবে মেনে নিয়ে সঙ্গীর পরিশ্রমকে বাহবা দেন। তেমন উৎসাহই লক্ষ্য করা গেল রণবীর সিংয়ের মধ্যে। সদ্য প্রকাশ্যে এসেছে গেহরাইয়াঁর ট্রেলার। ছবিটি পরের মাসে স্ট্রিম করতে শুরু করবে ওটিটি প্ল্যাটফর্মে। ভ্যালেন্টাইনস ডের ঠিক আগে স্ট্রিম করতে শুরু করবে এই ছবি। ১১ ফেব্রুয়ারি মুক্তির তারিখ।

সম্পর্কের টানাপোড়েন নিয়ে ছবির গল্প। পরিচালনায় শাকুন বাত্রা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনস ও ভায়াকম ১৮-এর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। কিছুদিন আগেই শেষ হয়েছে শুটিং। অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে, ধৈর্য কারওয়া। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রজত কাপুরও।

ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রাখা হয়েছে। রাখা হয়েছে লাগামছাড়া এবং আবেগঘন মুহূর্ত। অধিকাংশ ঘনিষ্ঠ দৃশ্য দীপিকা ও সিদ্ধান্তের। বিবাহবহিভূত সম্পর্ককে তুলে ধরা হয়েছে ছবিতে। সেই সম্পর্কিত জটিলতাকেও। ট্রেলারের একটি দৃশ্যে দীপিকার স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর স্বামী রণবীর সিং। দীপিকাকে উদ্দেশ্য করে লিখেছেন, “মুডি, সেক্সি এবং ইনটেন্স… গার্হস্থ্য অপরাধ!” এরপর ছবির সঙ্গে যুক্ত প্রত্যেকের নাম উল্লেখ করে প্রশংসা করেছেন অভিনেতা।

এর আগে সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ‘গাল্লি বয়’ ছবিতে কাজ করেছেন রণবীর সিং। তাঁদের মধ্যে বন্ধুত্ব সেই থেকেই। বন্ধুর সঙ্গে স্ত্রীর অনস্ক্রিন কেমিস্ট্রিতে হিংসে তো নয়ই, উলটে ভূরি ভূরি প্রশংসা করেছেন রণবীর।

আরও পড়ুন: Bollywood Surrogacy Babies: নিক-প্রিয়াঙ্কা ছাড়াও আর কোন বলি তারকার সন্তান জন্মেছে সারোগেসির মাধ্যমে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA