ডিজিটাল ডেবিউয়ের জন্য ট্যাটু করিয়ে নিলেন শাহিদ কাপুর!

Shahid Kapoor: মজা করে শাহিদের পোস্টে পরিচালক জুটি কমেন্ট করেছেন, ‘শট রেডি। লেটস্ রোল।’ রসিকা লিখেছেন, ‘ঘর কি মুরগি ডাল বরাবর।’

ডিজিটাল ডেবিউয়ের জন্য ট্যাটু করিয়ে নিলেন শাহিদ কাপুর!
শাহিদ কাপুর।

ডিজিটালই নাকি ভবিষ্যৎ। এ কথা স্বীকার করেন ফিল্ম ইন্ডাস্ট্রির বহু সদস্য। সে কারণেই ওটিটি প্ল্যাটফর্মে এখন পারফর্ম করতে আগ্রহী ছোট, বড় সব তারকা। ব্যতিক্রম নন শাহিদ কাপুরও। রাজ-ডিকের পরিচালনায় ওয়েব ডেবিউ করছেন তিনি। সে কারণে এ বার ট্যাটুও করিয়ে নিলেন শরীরে।

ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজ়নে দেখা যাবে শাহিদের প্রথম ওয়েব পারফরম্যান্স। শুটিংয়ে যাওয়ার আগে মেকআপ রুম থেকেই একটি ছোট্ট ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন শাহিদ। যেখানে তাঁর শরীরের ট্যাটু স্পষ্ট। তিনি লিখেছেন, ‘সেটে অপেক্ষা করছি। রাজ এবং ডিকে আমাকে খুব তাড়াতাড়ি ডাকবে। বিজয় সেতুপতি এবং রসিকা খান্নার সঙ্গে ফ্রেম শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

মজা করে শাহিদের পোস্টে পরিচালক জুটি কমেন্ট করেছেন, ‘শট রেডি। লেটস্ রোল।’ রসিকা লিখেছেন, ‘ঘর কি মুরগি ডাল বরাবর।’ ডিজিটাল ডেবিউ নিয়ে এর আগে এক সাক্ষাৎকারে শাহিদ বলেন, “ডিজিটাল ডেবিউ নিয়ে আমি খুব নার্ভাস। আমার তো মনে হয়, যে অভিনেতাদের দর্শক বড়পর্দায় দেখতে ভালবাসেন, ডিজিটাল প্ল্যাটফর্মে তাঁদের দেখে প্রশংসা নাও করতে পারেন। ৯-১০ পর্ব ধরে চরিত্রের প্রতি দর্শকের ভালবাসা ধরে রাখতে হবে। এই জায়গায় আমার কোনও অভিজ্ঞতা নেই। আমাকে দর্শক কী ভাবে গ্রহণ করবেন, সেটার অপেক্ষায় রয়েছি।”

রাজকুমার রাওকে নিয়ে ‘স্ত্রী’ করার পর রাজ এবং ডিকে ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন। এরপর ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ করার পর এই পরিচালকদ্বয়ের বাজার এখন তুঙ্গে। এঁদের সঙ্গেই জুটি বেঁধেছেন শাহিদ কাপুর। শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘কবীর সিং’-এ। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘জার্সি’তে। এই ছবিতে তিনি একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছেন। রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘কর্ণ’তে তিনি অভিনয় করছেন। এটিও একটা পৌরাণিক ছবি। মহাভারতে কর্ণের নানা অজানা দিক উঠে আসবে রাকেশের এই ছবিতে।

আরও পড়ুন, ‘ভবতারিণী’ চরিত্রে বিরতি তনুশ্রীর, ফের কবে কাজে ফিরবেন?

Click on your DTH Provider to Add TV9 Bangla