খান পরিবারে আবার বিয়ের সানাই! আরবাজের পর বিয়ে করতে চলেছেন…

Bollywood: বলিপাড়ার এই নায়কের নামের সামন এখন চিরকুমার তকমা যায়নি। এ দিকে তাঁর দুই ভাইয়ের জীবন বেশ রঙিন। বলিসূত্রে খবর এমনটাই। কথা হচ্ছে সলমন খান এবং তাঁর দুই ভাই আরবাজ খান ও সোহেল খানের। কিছু দিন হল দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন আরবাজ।

খান পরিবারে আবার বিয়ের সানাই! আরবাজের পর বিয়ে করতে চলেছেন...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 9:14 PM

বলিপাড়ার এই নায়কের নামের সামন এখন চিরকুমার তকমা যায়নি। এ দিকে তাঁর দুই ভাইয়ের জীবন বেশ রঙিন। বলিসূত্রে খবর এমনটাই। কথা হচ্ছে সলমন খান এবং তাঁর দুই ভাই আরবাজ খান ও সোহেল খানের। কিছু দিন হল দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন আরবাজ। আরবসাগর পারে কানাঘুষো শোনা যাচ্ছে আরবাজের পথই অনুসরণ করতে চলেছে অভিনেতার ছোট ভাই। শোনা যাচ্ছে এবার দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোহেল। বছর দুয়েক হল বিয়ে ভেঙেছে সোহেলের।

সীমা সাজদেহর সঙ্গে ভিন ধর্মে বিয়ে করেছিলেন তিনি। দীর্ঘ ২৪ বছরের সংসার ছিল তাঁদের। সোহেল ও সীমার দুই ছেলে। শোনা গিয়েছিল সোহেলের নতুন প্রেমের জন্যই নাকি সংসার ভেঙেছিল তাঁদের। ২০২২ সালে সংসার ভাঙে তাঁদের। এরই মাঝে নতুন গুঞ্জন। এক সুন্দরীর সঙ্গে লেন্সবন্দি হন তিনি। তার পর থেকেই শুরু আলোচনা। সত্যিই কি তিনি প্রেম করছেন?

চুপ থাকলেন না অভিনেতা। সোহেল বলেন, “আমরা প্রেম করছি না। সে আমার খুব পুরোনো বন্ধু।” যদিও এই সম্পর্ককে তিনি বন্ধুত্ব নাম দিলেও অনেকেই তা মেনে নিতে পারছেন না। উল্লেখ্য, গত বছরই রূপটান শিল্পী সুরা খানকে বিয়ে করেন আরবাজ। তবে এর মধ্যেই সকলের প্রশ্ন, দুই ভাই দুবার বিয়ে করে ফেললেন এ দিকে দাদা সলমন এখনও বিয়ে করতে পারলেন না কেন? অনেকের অনেক প্রশ্ন। যদিও এখনও পর্যন্ত খান পরিবারের তরফে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে কিছু জানানো হয়নি। সত্যিটা কী এখনও তা অধরা।

এই খবরটিও পড়ুন