Bengali TRP: সোনা-রূপার ছোঁয়া! আর একটু এগোলেই টিআরপিতে ১০-এ ১০ পাবে এই ধারাবাহিক

Anurager Chowa: ধারাবাহিকের দুই খুদে চরিত্র সোনা এবং রূপার কেমিস্ট্রি দর্শকের মন কেড়ে নিয়েছে।

Bengali TRP: সোনা-রূপার ছোঁয়া! আর একটু এগোলেই টিআরপিতে ১০-এ ১০ পাবে এই ধারাবাহিক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 2:41 PM

একেবারে রেকর্ড নম্বর পেয়েছে বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। তার ধারেকাছে কেউ নেই। এ সপ্তাহে সিরিয়ালের বেঙ্গল টিআরপি লিস্টের প্রথম আসনে জ্বলজ্বল করছে ‘অনুরাগের ছোঁয়া’। গতসপ্তাহে পেয়েছিল ৯.২ নম্বর। এ সপ্তাহে পেয়েছে ৯.৫। আর একটু এগোলেই ১০-এ ১০ পেয়ে যাবে। ধারাবাহিকের দুই খুদে চরিত্র সোনা এবং রূপার কেমিস্ট্রি দর্শকের মন কেড়ে নিয়েছে।

অন্যান্য ধারাবাহিকের মতো ‘অনুরাগের ছোঁয়া’-এ শাশুড়ি-বউয়ে ঝামেলা নেই। বরং তারা বেশ মা-মেয়ের মতো। ঝামেলা পাকায় হিরোর প্রিয় বান্ধবী মিশকা। তার কারসাজিতে আলাদা হয়েছে হিরো সূর্য এবং হিরোইন দীপা। মিশকাই সূর্যকে বুঝিয়েছে যে, সে কোনওদিনও বাবা হতে পারবে না। এদিকে সূর্যই সোনা-রূপার বাবা। তা সে মানতে চায় না, কারণ সে ধরেই নিয়েছে দীপার সঙ্গে অন্য একজনের সম্পর্ক। যাকে দীপা দাদা হিসেবে মানে। তাদের দুই সন্তান সোনা এবং রূপা আলাদা-আলাদাভাবে বড় হচ্ছে। সোনা বড় হচ্ছে সূর্যর কাছে (সূর্য ভাবে সে অনাথ এবং তাই তাকে দত্তক নিয়েছে)।আর রূপা বড় হচ্ছে মায়ের কাছেই। এই পরিস্থিতিতে সোনা-রূপার মধ্য়ে ভাব জমছে ধীরে-ধীরে। এবং এই দুই খুদের খুনসুটিই দর্শকের বিচারে এগিয়েছে এতটা নম্বরে।

অন্যদিকে দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। পেয়েছে ৮.৮ নম্বর। তৃতীয় স্থানে ‘গৌরী এলো’ পেয়েছে ৮.০। চতুর্থ স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’। পেয়েছে ৭.৮। পঞ্চমে রয়েছে দুটি নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ এবং ‘বাংলা মিডিয়াম’। প্রাপ্য নম্বর ৭.৬।