Arshiya Mukherjee: পড়তে বসে কেঁদে ভাসাল আরশিয়া, খুদে অভিনেত্রীর কান্নায় চোখে জল নেটিজেনদেরও

সদ্য ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকের গল্পে আরশিয়ার অভিনয় দেখেছেন দর্শক।

Arshiya Mukherjee: পড়তে বসে কেঁদে ভাসাল আরশিয়া, খুদে অভিনেত্রীর কান্নায় চোখে জল নেটিজেনদেরও
আরশিয়া মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2021 | 7:43 PM

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন শিশু শিল্পী আরশিয়া মুখোপাধ্যায়। দেখা যাচ্ছে, সে পড়তে বসেছে আর তার দু’চোখ থেকে বেয়ে যাচ্ছে জল। তাকে ধরে বেঁধে পড়াতে বসিয়েছেন অভিভাবক স্থানীয় কেউ একজন। তিনি বইয়ের একটি করে লাইন বলছেন আর সেই লাইনই কাঁদতে-কাঁদতে আওড়ে চলেছে ছোট্ট আরশিয়া। 

আসলে সবটাই মজার বিষয়। আরশিয়া গোটাটাই অভিনয় করেছে ভিডিয়োতে। তার চোখের জলও কৃত্রিম। গ্রাফিক্সে তৈরি করা। তার অভিনয় ও এক্সপ্রেশন ফের নজর কেড়েছে নেটাগরিকদের। 

এই রিলটির আগে আরও একটি রিল শেয়ার করেছে আরশিয়া। সেখানে দেখা যাচ্ছে, বাবা-মা অন্যদের সঙ্গে তার তুলনা করে বলে সে মুর্ছা গিয়েছে।

‘ভুতু’ ধারাবাহিকে জনপ্রিয়তা পাওয়ার পর মুম্বই চলে গিয়েছিল আরশিয়া। সেখানেও বেশ কিছুদিন ধারাবাহিকে কাজ করেছে সে। সে সময় মা এবং দিদির সঙ্গে মুম্বইতেই থাকত এই খুদে শিল্পী। কখনও ‘রানু পেল লটারি’র গল্পে, কখনও বা সদ্য ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকের গল্পে আরশিয়ার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু এখনও পর্যন্ত ভুতু ধারাবাহিকে সে যে সাফল্য পেয়েছিল, তা ছাপিয়ে যেতে পারেনি।

অধিকাংশ দর্শক এখনও আর্শিয়াকে ভুতু হিসেবেই মনে রেখেছে। খুদে শিল্পীর সোশ্যাল পোস্টে তার প্রমাণ রয়েছে। নিজে নিজে রান্না করতে পারছে, এতটাই বড় হয়ে গিয়েছে দেখে অবাক দর্শকের একাংশ। কমেন্ট বক্সেও তাঁরা সেই কথাই জানিয়েছেন।

একদিকে পড়াশোনা, অন্যদিকে অভিনয় নিয়ে ব্যস্ত আরশিয়া। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ থাকে সে। কখনও দিদির সঙ্গে খুনসুটি, কখনও শপিং মলে কেনাকাটা, কখনও বা মায়ের সঙ্গে বেড়াতে যাওয়ার ছবিতে ভরে রয়েছে তার সোশ্যাল ওয়াল। শুটিংয়ের ফাঁকে সেট থেকে বিহাইন্ড দ্য সিনের মুহূর্তও শেয়ার করে সে।

আরও পড়ুন: Hrithik Roshan: “হৃত্বিক রোশনের বাড়ির দেওয়ালে ড্যাম্প”; নেটিজ়েনের মন্তব্যে কী উত্তর দিলেন হৃত্বিক?

আরও পড়ুন: Sonu Sood: সোনু সুদের ৬টি সম্পত্তিতে কেন হাজির আয়কর দফতর? উদ্দেশ্য কী?

আরও পড়ুন: Devlina Kumar: ট্রেনের প্যাসেজে নাচলেন, তারপর কী হল দেবলীনা-গৌরবের?