Big Boss 15: ফাইনাল সামনেই, তার আগেই কথা কাটাকাটি করণ-নিশান্তের

শোয়ের শুরু থেকেই প্রতীক ও নিশান্তের মধ্যে বন্ধুত্ব দেখেছেন দর্শক। বিগ বস ১৫ শুরু হওয়ার আগে থেকে এই বন্ধুত্ব। দু'জনেই অংশ নিয়েছিলেন বিগ বস ওটিটিতে। তাঁদের বন্ধুত্ব শিরোনাম তৈরি করেছে একাধিকবার।

Big Boss 15: ফাইনাল সামনেই, তার আগেই কথা কাটাকাটি করণ-নিশান্তের
করণ কুন্দ্রা ও নিষশান্
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 1:36 PM

ফাইনালের কাছাকাছি চলে এসেছে বিগ বস ১৫। সকলেই জানেন কতখানি নাটকীয় ও বিনোদনে ভরপুর এই শো। শেষ এপিসোডে সকলে করণ কুন্দ্রা ও নিশান্ত ভাটকে কথা কাটাকাটি করতে দেখেছেন দর্শক। দু’জনেই শেষ টাস্কে মেজাজ হারিয়ে ফেলেছিলেন। নিশান্ত তাঁর প্রাণের বন্ধু প্রতীক সহজপালকেই সমর্থন করেন। এই টাস্কে সঞ্চালক ছিলেন করণ। উমার রিয়াজ় ও রাখি সাওয়ান্তও সঞ্চালনাই করছিলেন। এমন সময় নিশান্তকে করণের বিরোধিতা করতে দেখা যায়।

এই বিরোধিতার কারণেই কথা কাটাকাটি হয় দুই প্রতিযোগীর। প্রতীকের বিরুদ্ধে গেলে নিশান্ত কী ভয়ে থাকবেন, প্রশ্ন করেন করণ। প্রতীককে ‘ফাট্টু’ বলে ডেকেছেন করণ এবং প্রতীককে বলেছেন ‘শিশু’। বলেছেন, “তুমি তো অন্য কিছু পারো না। তোমার শিশুকে কিছু বললাম বলে তোমার খারাপ লাগল। তোমার শিশুকে কেউ কিচ্ছু বলবে না।”

এই কথা শোনার পর মেজাজ হারিয়ে ফেলেন নিশান্ত। বলেন, করণ কেবল খেলা জিততেই এসেছেন। এবং সেটি তিনি করছেন হিংসা ও প্রতারণা করেই। এরপর নিশান্ত অন্যান্য প্রতিযোগীদের ভীতু বলতে শুরু করেন। বলেন, নানা উপায় তাঁদের থেকে প্রতিক্রিয়া পাওয়ার চেষ্টা করছেন তাঁরা। করণেরও মাথা গরম হয়ে যায় ও লড়াই শুরু হয়। একে অপরকে দোষ দিতে শুরু করেন করণ ও নিশান্ত। উমার এসে কোনও মতে সেই লড়াই থামান।

শোয়ের শুরু থেকেই প্রতীক ও নিশান্তের মধ্যে বন্ধুত্ব দেখেছেন দর্শক। বিগ বস ১৫ শুরু হওয়ার আগে থেকে এই বন্ধুত্ব। দু’জনেই অংশ নিয়েছিলেন বিগ বস ওটিটিতে। তাঁদের বন্ধুত্ব শিরোনাম তৈরি করেছে একাধিকবার। সেই সময় শোয়ের হোস্ট ছিলেন করণ জোহর।

আরও পড়ুন: KIFF 2022: ২৭তম কিফে ‘আমি সৌমিত্র’, জায়গা করে নিয়েছে তথ্যচিত্র বিভাগে