Bollywood News: স্বামীর মৃত্যুর পরদিনই কাজে যোগ অভিনেত্রী স্ত্রীর, হলেন চরম নিন্দিত, তারপর…

Bollywood: কেতকী নিজেও অভিনেত্রী। কী করে স্বামীর মৃত্যুর একদিন পরেই তিনি কাজে যোগ দিতে পারেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে কাঁটাছেঁড়া।

Bollywood News: স্বামীর মৃত্যুর পরদিনই কাজে যোগ অভিনেত্রী স্ত্রীর, হলেন চরম নিন্দিত, তারপর...
কেতকী ও রসিক দাভে।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 06, 2022 | 2:43 PM

গত মাসের ২৯ তারিখ প্রয়াত হয়েছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রসিক দাভে। দীর্ঘদিন ধরেই ভুগছিলেন তিনি। অবশেষে জুলাইয়ের শেষে মৃত্যু হয় তাঁর। অভিনেতার মৃত্যুর একদিন পরেই কাজে যোগ দিয়েছেন স্ত্রী কেতকী দাভে। মঞ্চে দাঁড়িয়ে অংশ নিয়েছেন মঞ্চ নাটকে।

কেতকী নিজেও অভিনেত্রী। কী করে স্বামীর মৃত্যুর একদিন পরেই তিনি কাজে যোগ দিতে পারেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে কাঁটাছেঁড়া। কারও মতে, স্বামীর মৃত্যুশোক নাকি ছুঁতেই পারেনি তাঁকে। আবার অনেকেই তাঁর ৪০ বছরের বিবাহিত জীবনের দিকে আঙুল তুলে তাঁকে তকমা দিয়েছেন ‘পাষাণহৃদয়া’। একের পর এক ট্রোলের সম্মুখীন হয় অবশেষে মুখ খুলেছেন কেতকী। জানিয়েছেন কেন স্বামী মারা যাওয়ার এক দিনের মধ্যেই শুটে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাঁর বক্তব্য, নিজের ব্যক্তিগত জীবনকে পেশাগত জীবন থেকে দূরে রাখাই পছন্দ তাঁর। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রসিকার সাফ বক্তব্য, “আমি চাই না আমার কষ্টের শরীক কেউ হন। মানুষকে নিজের সুখের মুহূর্তের অংশীদার করা উচিত।” কেতকী জানিয়েছেন তাঁর একটি নাটক ছিল সুরাটে। সেখানে গিয়েই নাটকে অংশ নিয়েছেন তিনি। তাঁর আরও বক্তব্য, “আমি যখন অসুস্থ ছিলাম তখনও আমি কাজ করে গিয়েছি। আমার যে পেশা সেখানে কাজ শুধু আমায় নিয়েও হয় না। এটা টিম গেম, শো বুক হয়ে গিয়েছিল। আমি চাইনি আমার জন্য কাউকে বিড়ম্বনার মধ্যে পড়তে হয়।”

রসিক দাভের গোটা পরিবারই অভিনয় জগতের সঙ্গে যুক্ত। স্ত্রী তো বটেই তাঁর মেয়েও এই পেশার সঙ্গে যুক্ত। কী হয়েছিল অভিনেতার? তাঁর শাশুড়ি কিংবদন্তী অভিনেতা সরিতা যোশী সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন বিগত চার বছর ধরেই কিডনির সমস্যার ভুগছিলেন অভিনেতা। একই সঙ্গে উচ্চ রক্তচাপ থেকে শুরু করে মারাত্মক দুর্বলতা দেখা গিয়েছিল তাঁর। চলছিল ডায়ালিসিসও। অবশেষে ২৯ জুলাই মৃত্যু হয় তাঁর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla