Mithai Serial Update: হাসপাতাল থেকে ফিরল মিঠাই, রুডি কি পারবে ওমিকে ধরতে, কী ঘটতে চলেছে আগামী পর্বে

Plot: চলতি সপ্তাহে এই টানাপোড়েন দিয়েই যাবে মোদক পরিবার। এখন সকলের লক্ষ্যে কেবল ওম।

Mithai Serial Update: হাসপাতাল থেকে ফিরল মিঠাই, রুডি কি পারবে ওমিকে ধরতে, কী ঘটতে চলেছে আগামী পর্বে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 4:29 PM

টিআরপির তালিকায় দীর্ঘদিন ধরে একে জায়গা করে নিয়েছিল মিঠাই ধারাবাহিক। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে প্রতিটা মুহূর্তে সিড-মিঠাইয়ের সমীকরণ। মাঝে বেশকিছুদিন গল্পের গতি ও চিত্রনাট্য দুর্বল হওয়ায় টিআরপি-তে রদবদল ঘটলেও এখন এই ধারাবাহিকে আবারও টানটান উত্তেজনার পালা। সম্প্রতি নিপা ও রুডির বিয়ে নিয়ে মেতে থাকা মোদক পরিবারে হঠাৎই নেমে আসে বিপদের নতুন সঙ্কেত। গুলিবিদ্ধ হয় মিঠাই। বাড়ির সকলের প্রিয় সদস্য মিঠাই রানি চলে যায় কোমাতেও। সিডকে বাঁচাতে গিয়েই এমন পরিস্থিতিতে পড়তে হয় তাঁকে।

ওমির চক্রান্তের শিকার হয় মিঠাই। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও বিপদ কাটানো সম্ভব হয়নি। তবে মোদক পরিবার, হল্লাপার্টি ও দাদুর চেষ্টায় অবশেষে মিঠাই ফিরে পায় স্বাভাবিক জীবন। হাসপাতাল থেকে বাড়ি ফেরে মিঠাই। তবে ওমিকে ছেড়ে দিতে নারাজ সকলেই। এবার রুডির লক্ষ্যে মোদক পরিবারের অন্যতম শত্রু। তবে রুডি কি পারবে ওমিকে খুঁজে বের করে নিতে! রুডি কি পারবে ওমিকে যোগ্য শাস্তি দিতে!

View this post on Instagram

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

নাকি এই তল্লাশিকে কেন্দ্র করেই নতুন ফাঁদে পা দিয়ে ফেলবে রুদ্র! আরও ভয়ানক কোনও বিপদ নিয়ে নতুন করে আঁছড়ে পড়বে মোদক পরিবারের ওপর ওমি। তা এখনও স্পষ্ট নয়। চলতি সপ্তাহে এই টানাপোড়েন দিয়েই যাবে মোদক পরিবার। এখন সকলের লক্ষ্যে কেবল ওমি। অতীতেও এই পরিবারের একাধিক খতি করার চেষ্টা করেছে ওমি। তবে কোনও বিপদই এই মাত্রায় পৌঁছে যায়নি এর আগে। এই প্লটেই আবারও ড্রইং রুম জমিয়ে তুলেছে মিঠাই ধারাবাহিক। শেষ সপ্তাহে তা টিআরপি-র তালিকায় প্রথম জায়গা করে নিয়েছে। অন্যান্য ধারাবাহিককে কড়া টক্কর দিয়ে এখন আবারও চর্চায় মিঠাই।