Pallavi Dey Death: জীবনের প্রথম সিরিয়ালের নায়িকার রহস্য মৃত্যু, পল্লবীর শোক ভুলতে পারছেন না শন বন্দ্যোপাধ্যায়

Sean Banerjee: তাঁর প্রথম হিরোইনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। কী বলেছেন তিনি?

Pallavi Dey Death: জীবনের প্রথম সিরিয়ালের নায়িকার রহস্য মৃত্যু, পল্লবীর শোক ভুলতে পারছেন না শন বন্দ্যোপাধ্যায়
'আমি সিরাজের বেগম'-এ পল্লবী দে ও শন বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 11:51 AM

‘মন ফাগুন’ ধারাবাহিকের অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের প্রথম ধারাবাহিকের নাম ‘আমি সিরাজের বেগম’। এই পিরিয়ড ড্রামায় বাংলার শেষ নবাব সিরাজের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর প্রিয় স্ত্রী লুফতান্নিসার চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী দে। পল্লবীর রহস্য মৃত্যু নিয়ে তোলপাড় গোটা টেলিপাড়া। তাঁর প্রথম হিরোইনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। কী বলেছেন তিনি?

শন বন্দ্যোপাধ্যায় TV9 বাংলাকে বলেছেন, “খবরটা কিন্তু ভীষণই দুঃখজনক। এর ব্যাপারে কী বলব আমি সত্যি বুঝতে পারছি না। আমার কেরিয়ারের প্রথম সিরিয়াল ‘আমি সিরাজের বেগম’ শেষ হয়ে যাওয়ার পর ওর সঙ্গে সেভাবে আমার কোনও যোগাযোগ ছিল না। আমরা সহ-অভিনেতা ছিলাম। একসঙ্গে কাজ করতাম। ওটা শেষ হওয়ার পর আমার সেভাবে টাচ ছিল না পল্লবীর সঙ্গে। জানতাম না ওঁর জীবনে কী ঘটছে। হঠাৎ করে আজ এই খবরটা আমি জানতে পারি। এরকম একটা খবর আমি একেবারেই আশা করিনি। খুব ভাল মেয়ে ছিল পল্লবী। সকলের সঙ্গেই খুব ভাল ভাবে মিশত। সকলের সঙ্গে ভাল ব্যবহার করত। হাশিখুশি থাকত সেটে। এটা আশা করিনি।”

পল্লবী ও শন।

রবিবার (১৫.০৫.২০২২) সাত সকালে টলিপাড়ায় বিষাদের ছায়া নেমে আসে। জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে। মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যাইনি। তবে প্রাথমিকভাবে পুলিশের অনুমান, তিনি আত্মহত্যা করেছেন। যদিও পরিবারের দাবি, আত্মহত্যা নয়, খুন হয়েছেন পল্লবী। পুলিশ শুরু করেছে তদন্ত প্রক্রিয়া। গড়ফা থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে রবিবারই। এই বিষয়ে নানা মহল থেকে নানা মত উঠে এসেছে।