Tollywood: এই বাংলা ছবির ভূয়সী প্রশংসা চিরঞ্জীবীর, সঙ্গে বাংলা হরফে ছোট্ট মেসেজ!

Tollywood: এই বাংলা ছবির ভূয়সী প্রশংসা চিরঞ্জীবীর, সঙ্গে বাংলা হরফে ছোট্ট মেসেজ!
চিরঞ্জীবী

রবিবার সকালে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনা সংস্থা উইন্ডোজের আগামী ছবি 'বাবা বেবি ও'-র ট্রেলার। ওই ছবিতেই নায়ক যিশু। সঙ্গে রয়েছে সোলাঙ্কি।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 24, 2022 | 9:42 AM

চিরঞ্জীবী– দক্ষিণী ছবির দুনিয়ায় অন্যতম চর্চিত নায়ক। এবার এক বাংলা ছবি দেখার জন্য টুইটারে অনুরোধ তাঁর। একই সংতে কাছের বন্ধু যিশু সেনগুপ্তকেও জানালেন শুভেচ্ছা, কারণ ওই ছবির নায়ক যিশু।

রবিবার সকালে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনা সংস্থা উইন্ডোজের আগামী ছবি ‘বাবা বেবি ও’-র ট্রেলার। ওই ছবিতেই নায়ক যিশু। সঙ্গে রয়েছে সোলাঙ্কি। সিঙ্গল ফাদার, দায়িত্ব, প্রেম, লিভ ইন, সন্তানের প্রতি ভালবাসা ইত্যাদি নানা সামাজিক বিষয় নিয়ে একটি পারিবারিক ছবি যে হতে চলেছে সে আভাস মিলেছে ট্রেলারেই। দর্শকও পছন্দ করেছেন বেশ। কিন্তু সেই ট্রেলারের রেশ যে বঙ্গোপসাগর পেরিয়ে পাড়ি দেবে সুদূর দক্ষিণে তা বোধহয় আশা করেননি ছবিটির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ও।

চিরঞ্জীবী টুইটারে রবিবার রাতে লেখেন, “বাবা বেবি ও’র মজার ও আবেগঘন ট্রেলার শেয়ার করছি। আমার প্রিয় বন্ধু যিশুকে তাঁর আগামী ছবির জন্য অনেক অনেক শুভকামনা।” এরপরেই তিনি বাংলায় লেখেন, “প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান… বাবা বেবি ও মানেই হাসি-মজা আর ফান”। আপ্লুত ‘বাবা বি ও’র গোটা টিম। পরিচালক লেখেন, “আমি ভাষা হারিয়েছি। ধন্যবাদ চিরঞ্জীবী স্যর আমাদের ট্রেলারটি ভালবাসার জন্য।”

প্রসঙ্গত যিশু ও চিরঞ্জীবীর বন্ধুত্ব বেশ কিছুদিনের। এক সঙ্গে একটি দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তাঁরা। অন্যদিকে ‘বাবা বেবি ও’  ছবিটিতে সোলাঙ্কি ও যিশু ছাড়াও রয়েছেন আরও নামজাদা অভিনেতা। আগামী ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন- Priyanka Chopra: মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA