Trolling: ‘নির্বোধ’, নেটিজেনটের চটিয়ে এবার জুতো বিতর্কে বরুণ, ঠিক কী ঘটালেন অভিনেতা

Varun Dhawan: সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় হলেন তিনি চরমমাত্রায় ট্রোল্ড। কারণ একটাই, বরুণ ধাওয়ান বরাবরই বেশ হালকা মেজাজেই থেকে থাকেন, প্রতিটা ধাপে নিজেকে পার্ফেক্ট করে উপস্থাপনা করার চেষ্টাও জারি।

Trolling: 'নির্বোধ', নেটিজেনটের চটিয়ে এবার জুতো বিতর্কে বরুণ, ঠিক কী ঘটালেন অভিনেতা
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 2:07 PM

সেলেব মানেই সর্বদাই তাঁরা সার্ভে লেন্সের আওতায়। তাঁদের প্রতিটা পদক্ষেপ ঠিক যেভাবে প্রতিটা মুহূর্তে মাপা হয়, তা নিঃসন্দেহে কোথাও গিয়ে তর্ক-বিতর্কের সৃষ্টি করে থাকে। মাঝে মধ্যে যে জল্পনাতে সেলেবদের নাম অজান্তেই জড়িয়ে পড়ে তাই হল সোশ্যাল মিডিয়া ট্রোলিং। প্রতিটা পদক্ষেপ হতে হবে মাপা, প্রতিটা ধাপে ধাপে নিজেকে যেভাবে গুছিয়ে সাজিয়ে রাখতে হবে, তা যেন স্থির করে দেয় নেটিজেনরাই। সামান্য কোথাও কোনও খামতি থেকে গেলেই তা থেকে শুরু হয়ে যায় নয়া জল্পনা। এবার সেই বিকর্তের কেন্দ্রে থাকা নাম হল বরুণ ধাওয়ান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় হলেন তিনি চরমমাত্রায় ট্রোল্ড। কারণ একটাই, বরুণ ধাওয়ান বরাবরই বেশ হালকা মেজাজেই থেকে থাকেন, প্রতিটা ধাপে নিজেকে পার্ফেক্ট করে উপস্থাপনা করার চেষ্টাও তাঁর জারি। আর সেই চেনা ছন্দেই পতন ঘটলেই শুরু হয়ে যায় ট্রোলিং। যা নিয়ে সর্বত্রই বচসা থাকে তুঙ্গে। বরুণ ধারওয়ানও সেই তালিকাতে নাম লেখালেন ঠিক কী নিয়ে!

পায়ে জুতো পরে ঈশ্বরকে প্রমাণ, বিষয়টা নেটিজেনদের চোখে পড়তেই ঝড়ের গতিতে হয়ে ওঠে ভাইরাল। প্রত্যেকেই কটাক্ষ করতে শুরু করে তাঁকে। একটা সাধারণ জ্ঞান নেই, নেট দুনিয়া প্রশ্ন ছুঁড়ে দিতে দুবার ভাবে না। কেন ঠিক কী কারণে এই এই কাণ্ড ঘটালেন তিনি, তা নিয়ে একাধিক প্রশ্ন থাকলেও কোথাও গিয়ে যেন বরুণ ট্রোলের হাত থেকে বাঁচতে পারলেন না। এই সূত্রেই এবার ভাইরাল সেলেবস্টার। একাধিকবার বরুণ ধাওয়ানকে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে, কখনও তাঁর মন্তব্য, কখনও আবার মজার মজার কাহিনি ঘিরে বরুণ ধাওয়ান বারে বারে প্রশ্নের মুখে পড়েছেন। তবে নিজের পক্ষে কখনও সেভাবে সাফাই দিতে তিনি পছন্দ করেন না, তা স্পষ্টই জানাতে পিছপা হননি এই সেলেব। বর্তমানে নতুন প্রজেক্টের কাজ নিয়ে ব্যস্ত। সদ্য সামনে এসেছে যুগ যুগ জিও-র লুক।