‘আমি চাইনি শাহরুখের ছবি হিট হোক’, বাদশাকে নিয়ে এ কী বলেন গৌরী?

Shahrukh-Gauri Relation: শাহরুখ খান, যিনি এক সময় কেবল গৌরী খানকে অনুসরণ করে চলে এসেছিলেন মায়ানগরিতে অর্থাৎ মুম্বইতে, সেই গৌরী খান নাকি চেয়েছিলেন শাহরুখ খানের ছবি ফ্লপ হোক।

'আমি চাইনি শাহরুখের ছবি হিট হোক', বাদশাকে নিয়ে এ কী বলেন গৌরী?
Follow Us:
| Updated on: Oct 20, 2024 | 2:35 PM

শাহরুখ খান ও গৌরী খান, এই জুটি এক কথায় বলতে গেলে বলিউডের অন্যতম সেরা কপিল, যাঁদের সম্পর্ক নিয়ে সর্বত্র চর্চা থাকে তুঙ্গে। যাঁদের লাভস্টোরি সকলের মুখে মুখে জনপ্রিয়। তবে জানেন কি, সেই জুটির অন্দরমহলে থাকা সত্যিটা শুনলে এক কথায় চমকে যেতে হয়। শাহরুখ খান, যিনি এক সময় কেবল গৌরী খানকে অনুসরণ করে চলে এসেছিলেন মায়ানগরিতে অর্থাৎ মুম্বইতে, সেই গৌরী খান নাকি চেয়েছিলেন শাহরুখ খানের ছবি ফ্লপ হোক। সেই গৌরী খান চেয়েছিলেন যেন মুম্বই ছেড়ে গৌরী খানকে চলে যেতে হয়। কারণ কোথাও গিয়ে যেন গৌরী খান চাননি শাহরুখ খান বলিউডে কেরিয়ার তৈরি করুক।

একবার এক সাক্ষাৎকারে একথা নিজেই খোলসা করেছিলেন গৌরী, বলেছিলেন, ‘সবাই ভাবেন আমি হয়তো শাহরুখের পাশে সব সময় থাকতে পছন্দ করি, কিন্তু সত্যিটা এমন নয়। আমি নিজে একটা সময় চেয়েছিলাম যে শাহরুখের ছবি ফ্লপ হোক।’ কারণও খোলসা করতে দেখা যায় এদিন তাঁকে। গৌরী বলেছিলেন, ‘আমি তো জানি ছবির জগতে জায়গা করা কতটা কঠিন। আমি ভাবিওনি যে ওর ছবি হিট হয়ে যাবে। যখন দেখতাম ও ছবির জগতে পা রাখতে চাইছে, তখন আমার মোটেও ভাল লাগত না। আমার মাত্র ২১ বছর বয়সে বিয়ে হয়েছে। তখন আমি চাইতাম ওর ছবি যদি হিট না হয় তাহলে আমরা দিল্লি ফিরে আসতে পারব। তখন ছবি কীভাবে হয়, এই জগতে কাজ কীভাবে চলে, সবটাই আমার কাছে ভীষণ নতুন ছিল। সেই কারণেই বিষয়টা থেকে আমি সরে আসতে চেয়েছিলাম। তখন তাই চাইতাম শাহরুখের কোনও ছবি যেন না চলে, সব ছবি যেন ফ্লপ হয়ে যায়। কিন্তু যখন ছবি চলতে শুরু করল, আমি বুঝতে পারছিলাম না, এটা ঠিক কী ঘটে গেল। সব ভাল হচ্ছে। আমি বুঝতেই পারলাম না কখন শাহরুখ খান কবে এত বড় স্টার হয়ে গেল।’ যদিও পরবর্তীতে শাহরুখের জন্য তিনি গর্ববোধ করতে শুরু করেন। নিজেও নিজের কেরিয়ারে নজর দিতে শুরু করেন। মুম্বইতেই সংসার পেতে নতুন করে সবটা গুছিয়ে ছিলেন গৌরী খান।