‘আমি কালা নই’, সকলের সামনে করণের ওপর মেজাজ হারান রণবীর, তারপর

Bollywood Controversy: কখনও কফি উইথ করণ টক-শো-য়ে উপস্থিতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় রণবীর কাপুরকে, কখনও আবার প্রকাশ্যে ভরা সভার মাঝে করণের ওপর চিৎকার করতে তিনি দু’বার ভাবেন না। ঠিক এমনই এক ছবি ধরা পড়ল...

'আমি কালা নই', সকলের সামনে করণের ওপর মেজাজ হারান রণবীর, তারপর
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 11:40 AM

রণবীর কাপুর ও কারণ জোহার, এক কথায় বলতে গেলে তাঁরা যেন পারিবারিক বন্ধু। রণবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাট, করণ জোহারকে পরিবারের একজনই মনে করেন। কিন্তু রণবীর সঙ্গে করণ জোয়ারের সম্পর্ক মাঝেমধ্যেই বিগড়ে যেতে দেখা যায়। কখনও কফি উইথ করণ টক-শো-য়ে উপস্থিতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় রণবীর কাপুরকে, কখনও আবার প্রকাশ্যে ভরা সভার মাঝে করণের ওপর চিৎকার করতে তিনি দু’বার ভাবেন না। ঠিক এমনই এক ছবি ধরা পড়ল সম্প্রতি ফিল্ম ফেয়ারের মঞ্চে। কিছুদিন আগেই ফিল্ম ফেয়ার অনুষ্ঠিত হয়ে গেল, যেখানে মঞ্চে থাকা করণ জোহার আচমকাই রণবীর কাপুরের ব্যবহারের অবাক হয়ে যান।

ঠিক কী ঘটেছিল সেই সন্ধ্যায়, তারই এক ক্লিপিং নেট দুনিয়ায় ভাইরাল। যেখানে দেখা যায় করণ জোহার বারবার বলছেন এটা রণবীরের পক্ষেই সম্ভব, এটা রণবীরই পারেন এটা, রণবীরই পারেন, রণবীর ছাড়া এ কাজ আর কেউ করতে পারবে না, বারবার যখন একই কথা করেন বলতে থাকছিলেন তখন মুহূর্তে দর্শক আসনে বসে থাকার রণবীর কাপুরের মুখের অবয়ব পাল্টাতে দেখা যায়। ক্রমে রেগে যাচ্ছিলেন তিনি। একটা সময় আচমকাই মাইক্রোফোন হাতে নিয়ে রণবীর চিৎকার করে বলে ওঠেন, ‘শুনতে পাই বধির নই আমি।’ কী? সংলাপটা খুব চেনা চেনা লাগছে তো, ২০২৩ সালের শেষে সর্বাধিক চর্চিত জনপ্রিয় সুপার হিট ছবি অ্যানিমেল-এর বিখ্যাত সংলাপ।

তবে দর্শনে বসে হঠাৎ কেন এই কথা মেজাজ হারিয়ে বলে উঠলেন রণবীর তা নিয়ে প্রশ্ন নেটিজেনদের। কেউ কেউ বললেন এটা পাবলিসিটি স্ট্যান্ড, কেউ আবার করণ-রণবীরের বচসা এই প্রসঙ্গে টেনে আনলেন। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কিংবা রিয়ালিটি শোতে সেলেবদের মধ্যে এমন ঘটনা ঘটতে বহুবার দেখা গিয়েছে। নিঃসন্দেহে কিছু পাবলিসি স্টান্ট দর্শকদের নজর করার জন্য কিংবা, সেই মুহূর্তে একটা গুরুগম্ভীর পরিস্থিতি তৈরি করার জন্য চিত্রনাট্যের অংশ হয়ে থাকে, পরে স্টারেরাই হাসির ছলে, যা স্পষ্ট করে দেন। আবার কখনও কখনও সেই অশান্তির রেশ থেকে যায় বছরের পর বছর যা সত্যি চিত্রনাট্যের অংশ থাকে না। এক্ষেত্রে ঠিক কোনটা ঘটেছে সে প্রশ্নের উত্তর মেলা ভার।