Hybrid Solar Eclipse 2023: হাইব্রিড সূর্যগ্রহণের প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন ৪ রাশির জাতকরা!আপনার রাশি নেই তো?

Surya Grahan 2023: বৈশাখ পূর্ণিমায় এই ঘটনা ঘটেছে বছরের প্রথম চন্দ্রগ্রহণ। পৌরাণিক কাহিনি অনুসারে, সূর্য এবং চন্দ্রগ্রহণ রাহু এবং কেতু দ্বারা সৃষ্ট বলে বিশ্বাস করা হয়।

Hybrid Solar Eclipse 2023:  হাইব্রিড সূর্যগ্রহণের প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন ৪ রাশির জাতকরা!আপনার রাশি নেই তো?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2023 | 12:13 PM

বছরের প্রথম সূর্যগ্রহণ অন্য সূর্যগ্রহণের মতো একেবারেই নয়। হাইব্রিড সূর্যগ্রহণের জেরে এটি আরও বিশেষ করে তুলেছে। জ্যোতিষশাস্ত্রে এবারের সূর্যগ্রহণকে নিঙ্গালু সূর্যগ্রহণ নামেও পরিচিত। ভারতে দেখা না গেলেও বিশ্বের অনেক শহর থেকেই হাইব্রিড সূর্যগ্রহণ দেখা গিয়েছে। ধর্মীয় বিশ্বাস অনুসারে, সূর্যগ্রহণ অমাবস্যার দিনে হয় ও পূর্ণিমার দিনে চন্দ্রগ্রহণ হয়। ১৪ এপ্রিল সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। বৈশাখ পূর্ণিমায় এই ঘটনা ঘটেছে বছরের প্রথম চন্দ্রগ্রহণ। পৌরাণিক কাহিনি অনুসারে, সূর্য এবং চন্দ্রগ্রহণ রাহু এবং কেতু দ্বারা সৃষ্ট বলে বিশ্বাস করা হয়।

হাইব্রিড সূর্যগ্রহণটি সমস্ত ১২ রাশির উপর প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে। সূর্যগ্রহণের কারণে অনেকেরই শারীরিক অসুস্থতা, পেশাগত জীবন ও আর্থিক অবস্থার উপর প্রতিকূল প্রভাব পড়তে শুরু করে। সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাবে জীবনে অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়ে পড়বে এই ৪ রাশির জাতক-জাতিকাদের, দেখে নিন…

মেষ রাশি

বছরের প্রথম সূর্যগ্রহণ এই রাশিচক্রের ব্যক্তিদের প্রভাব পড়বে। মেষ রাশির লোকেরা বৈবাহিক উত্তেজনা-সহ নেতিবাচক পরিণতির সম্মুখীন হতে পারে। এই ধরনের ব্যক্তিদের জন্য তাদের অংশীদারদের সঙ্গে কোন তর্ক বা বিরোধ এড়াতে ও ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হয়। এই সময়ে, তাদের আর্থিক দিক দুর্বল হতে পারে, যা তাদের মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে ও তাদের চাপ দিতে পারে।

বৃষ রাশি

সূর্যগ্রহণের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের অযথা অর্থের অভাব দেখা দিতে পারে। এই সমস্যা এড়াতে, ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। এই সময়ের মধ্যে একজনের আবেগ ও ভাষার উপর নিয়ন্ত্রণ অনুশীলন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, অন্যথায়, এটি ব্যক্তিগত ও পেশাদার উভয় ক্ষেত্রেই প্রতিক্রিয়ার কারণ হতে পারে। সংযম বজায় রাখা ব্যক্তিদের তাদের সম্পর্ক এবং কর্মজীবনের উপর কোনও প্রতিকূল প্রভাব এড়াতে সাহায্য করতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই সকলের স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি

সূর্যগ্রহণের প্রভাবে কর্মক্ষেত্রে কন্যা রাশির ব্যক্তিদের জন্য কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। এর মধ্যে সহকর্মীদের কাছ থেকে সমর্থনের অভাব, সেইসঙ্গে ঊর্ধ্বতনদের সঙ্গে উত্তেজনাপূর্ণ সম্পর্ক অন্তর্ভুক্ত থাকতে পারে। ব্যবসার সঙ্গে জড়িতদের অবশ্যই সতর্ক থাকতে হবে। এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকতে হবে, কারণ এর ফলে সম্ভাব্য আর্থিক ক্ষতি হতে পারে।

তুলা রাশি

এই রাশির জাতকদেরও সূর্যগ্রহণের প্রভাবে বিরূপ প্রভাবের সম্মুখীন হতে পারে। সূর্যগ্রহণের ফলে আর্থিক ক্ষতি হতে পারে। ব্যক্তিদের জন্য অর্থ ধার দেওয়া বা বিশাল বিনিয়োগ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবর্তে, তাদের তহবিল সংরক্ষণের দিকে মনোনিবেশ করা উচিত, যা ভবিষ্যতে কার্যকর হতে পারে। এই সময়ে পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।