Luckiest Zodiac Sign: ভাদ্রপদ নক্ষত্রের মিলনে সেরা দিন যাবে এই রাশির জাতকদের, শনির কৃপায় কারা লাকি আজ?

Zodiac Sign: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব ও শুভ যোগের কারণে ২ সেপ্টেম্বরে পাঁচ রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা রয়েছে।

Luckiest Zodiac Sign: ভাদ্রপদ নক্ষত্রের মিলনে সেরা দিন যাবে এই রাশির জাতকদের, শনির কৃপায় কারা লাকি আজ?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2023 | 5:22 PM

২ অগস্ট শনিবার, চন্দ্র ও বৃহস্পতি, মীন রাশিতে গমন হতে হয়েছে। এছাড়া উত্তরাভাদ্রপদ নক্ষত্র ও গণ্ড যোগের প্রভাবও আজ সেখানেই থাকতে চলেছে, যার কারণে শনিবারের গুরুত্ব আরও বেড়ে গিয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব ও শুভ যোগের কারণে ২ সেপ্টেম্বরে পাঁচ রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পেতে পারেন আজ। রাশিচক্রের পাশাপাশি বেশ কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারও রয়েছে, যা জন্মকুণ্ডলীতে শনির অবস্থান মজবুত হয়, শনিদেবের আশীর্বাদও পাওয়া যায়। কোন কোন রাশির জন্য শনিবার ভাগ্যবান হতে চলেছে তা জেনে নিন একনজরে…

মেষ রাশি

২ সেপ্টেম্বর শনিদেবের কৃপায় মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ। মেষ রাশির জাতক-জাতিকারা শুভ যোগের প্রভাবে আটকে থাকা অর্থ পেতে পারেন ও দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যা থেকেও মুক্তি পারেন। যদি কোনও ঘরোয়া বিবাদ চলছে, তা শেষ হতে চলেছে। মেষ রাশির জাতক-জাতিকারা শত্রুদের নিয়ন্ত্রণে রাখতেও সক্ষম হবেন, কোনও ক্ষতি করতে পারবে না আপনাকে। বিশ্বস্ত সহকর্মীদের সঙ্গেও এই বিষয়ে আলোচনা করতে পারেন। বাচ্চাদের সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন আপনি, পরিবারে সুখের বন্যা বইবে আজ।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। শনিবার, মায়ের সঙ্গে সম্পর্ক ভালবাসায় পরিপূর্ণ হয়ে থাকবে। মায়ের সাহায্যে আপনার অনেক কাজ সম্পন্ন হবে আজ। অংশীদারিত্বে যদি কাজ করতে চান তাহলে শনিদেবের কৃপায় আজ খুব অনুকূল থাকবে। এই রাশির জাতক-জাতিকার পরিবারে কোনও শুভ ঘটনা নিয়ে বড়দের সঙ্গে আলোচনা হতে পারে, যার কারণে পরিবারে কেবল সুখ আসবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ হবে বলে মনে হচ্ছে। আপনাকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকবে। শনিবার, বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনযাত্রার মান উন্নত করতে বস্তুগত জিনিসগুলির জন্য কেনাকাটা করতে পারে, যা সবাইকে খুশি করবে।

মিথুন রাশি

শনিদেবের কৃপায় মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য একটি সুখকর দিন হতে চলেছে। আজ মিথুন রাশির ব্যবসায়ীদের ব্যবসায় ভালো উন্নতি হতে পারে। যার কারণে তারা ভাল অর্থ  হাতে পেতে পারেন, ভালো কাজেও নিযুক্ত হবেন। আজ সন্তানদের দিক থেকে শিক্ষা সংক্রান্ত সুসংবাদ শোনা যেতে পারেন। তাতে আপনার সম্মান বৃদ্ধি করবে ও জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে, যার কারণে বিশেষ খাবার তৈরি করা হবে, প্রচুর কথোপকথন হবে। পিতার স্বাস্থ্যের উন্নতি হবে, স্বস্তি দেবে ও খরচও কমবে বেশ। জমি সংক্রান্ত বিষয়ে মামার সঙ্গে দেখা হতে পারে, যা এই রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে।

ধনু রাশি

ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। এই রাশির জাতকরা সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে যে কাজই করবেন, তাতে ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। প্রেমের জীবনে আছেন তাদের জন্য আগামীকাল একটি শুভ দিন হবে, আত্মীয়দের সাথে আপনার সম্পর্কও সবুজ সংকেত পাবে। শিক্ষার্থীরা শিক্ষায় শিক্ষক এবং পিতার কাছ থেকে পূর্ণ সহায়তা পাবেন, যার কারণে আপনার পথে আসা বাধাগুলিও দূর হবে। বন্ধুর সাহায্যে ব্যবসায় গতি আসবে ও দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। কাজের পাশাপাশি, পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে সক্ষম হবেন ও প্রয়োজনে জিনিসপত্রও কিনতে পারবেন।

কুম্ভ রাশি

শনিবার কুম্ভ রাশির জাতকদের জন্য আনন্দে ভরপুর থাকবে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা আগামীকাল পুরো পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। শনিদেবের কৃপায় ধন-সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ আসবে এবং কোনো সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান আপনার সম্মান বৃদ্ধি করবে। বন্ধুবান্ধব ও প্রিয়জনের সঙ্গে মজাও করতে পারবেন। পরিবারের সদস্যদের চাহিদারও পূর্ণ যত্ন নেবেন। ব্যবসায় আপনার খ্যাতি চারিদিকে ছড়িয়ে পড়বে, যার পুরো সুবিধা আপনি নিতে পারবেন। যদিও এই নতুন শত্রুরাও তৈরি হবে, কিন্তু বুদ্ধিমত্তা দিয়ে সবাইকে পরাস্ত করতে পারবে। পরিবারের কোনও সদস্যের বিয়ের কথা পাকা হতে পারে।