RG Kar: ‘৪ তারিখে আমিও যাব’, বিচারের আশায় রাত জাগবেন তিলোত্তমার মা

RG Kar: আরজি করে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ গ্রেফতার হলেও, এখনও আসল বিচার মেলেনি। তাই আন্দোলনও এখনও স্তিমিত হচ্ছে না। আগামী ৫ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টে রয়েছে শুনানি। সে দিন শীর্ষ আদালত কী বলে, সেদিকে তাকিয়ে রয়েছে চিকিৎসক মহল।

RG Kar: '৪ তারিখে আমিও যাব', বিচারের আশায় রাত জাগবেন তিলোত্তমার মা
Follow Us:
| Updated on: Sep 03, 2024 | 12:21 AM

কলকাতা: সন্তান আর ফিরবে না। তিল তিল করে যাকে ঘিরে স্বপ্ন দেখা, সেই আর নেই। নিজের মেয়েকে হারালেও আরজি করের নির্যাতিতা তরুণী চিকিৎসকের পরিবার পাশে পেয়েছে অনেক মেয়েকে। গত ১৪ অগস্ট রাতে জনস্রোত দেখে কেঁদে ফেলেছিলেন তিলোত্তমার মা। আর এবার তিনি নিজেও রাত জাগবেন। রাত জাগবেন সেই আরজি করে, যেখানে তাঁর মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ।

আরজি করে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ গ্রেফতার হলেও, এখনও আসল বিচার মেলেনি। তাই আন্দোলনও এখনও স্তিমিত হচ্ছে না। আগামী ৫ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টে রয়েছে শুনানি। সে দিন শীর্ষ আদালত কী বলে, সেদিকে তাকিয়ে রয়েছে চিকিৎসক মহল। তাই সুবিচারের আশায় ৪ সেপ্টেম্বর মৌন মিছিলের ডাক দিয়েছেন জুনিয়র ডাক্তাররা। আরজি করে সে দিন রাত জাগবেন চিকিরসকেরা।

ওইদিন আরজি করে যাবেন বলে জানিয়েছেন তিলোত্তমার মা। তিনি বলেন, “আন্দোলন আরও জোরাল করা উচিত। আমরাও যাব। আমিও ৪ তারিখ আরজি কর যাব। ওদের পাশে দাঁড়াব।” তাঁর পরিবারও পাশে থাকবে বলে জানিয়েছেন তিনি। জুনিয়ার চিকিৎসকদের শুভেচ্ছা জানিয়েছেন তিলোত্তমার মা। তিনি সন্দীপের গ্রেফতারিতে ছাত্রদের নৈতিক জয় দেখছেন।