Horoscope: সম্পর্কে অবনতি! বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে এই ৫ রাশির জাতকের

কারোর মনে হচ্ছে একা থাকাই অনেক ভাল। কিন্তু আপনার রাশি কী বলছে জানেন? এমন কয়েকটি রাশি রয়েছে, যাদের বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা অন্যান্য রাশির জাতকের তুলনায় বেশি। তাহলে চলুন দেখে নেওয়া যাক, আপনার রাশি কি বিবাহ বিচ্ছেদের পক্ষে নাকি বিপক্ষে!

Horoscope: সম্পর্কে অবনতি! বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে এই ৫ রাশির জাতকের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 12:32 PM

বছরের পর বছর ধরে বিবাহ বিচ্ছেদের সংখ্যা শুধু বেড়েই চলেছে। কোথাও বোঝাপড়া অভাব, তো কোথাও মন-মালিন্য, আবার কোথাও গভীর সমস্যা। কেউ কেউ বিয়ে টিকিয়ে রাখার জন্য জোর দিচ্ছে সম্পর্কের ওপর। আবার কেউ কেউ ব্যর্থ হয়ে বেরিয়ে আসছে সম্পর্ক থেকে। কারোর মনে হচ্ছে একা থাকাই অনেক ভাল। কিন্তু আপনার রাশি কী বলছে জানেন? এমন কয়েকটি রাশি রয়েছে, যাদের বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা অন্যান্য রাশির জাতকের তুলনায় বেশি। তাহলে চলুন দেখে নেওয়া যাক, আপনার রাশি কি বিবাহ বিচ্ছেদের পক্ষে নাকি বিপক্ষে!

মেষ রাশির জাতকেরা যখন বিবাহ করেন, তখন দম্পতিদের মধ্যে সম্পর্ক ভাল থাকে। তাদের মধ্যে প্রেম ভালবাসাও থাকে। এই মেষ রাশির জাতকেরা তাঁদের সঙ্গীর সঙ্গে একটি আবেগপূর্ণ ইমোশনাল সম্পর্কের আশা করেন। কিন্তু যখন তাঁরা বুঝতে পারেন যে সঙ্গীর সঙ্গে আরও কোনও মানসিক সংযোগ নেই কিংবা দাম্পত্য জীবন থেকে সেই মানসিক সংযোগ বিচ্ছেদ হয়ে গেছে, তখন তাঁরা এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে চান। তবে বেশির ভাগ ক্ষেত্রে, যখনই কোনও মেষ রাশির জাতক আলাদা থাকার সিদ্ধান্ত নেন বা আলাদা থাকা শুরু করেন তখন তাঁদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

মিথুন রাশির জাতকদের ক্ষেত্রেও বিবাহ বিচ্ছেদের ঝুঁকি বেশি। মিথুন রাশির জাতকরা বিবাহ জীবনে এমন একটা পর্যায়ে পৌঁছায়, যেখানে তাদের মনে হতে পারে যে এই বিয়েতে অর্থ ও সময় দুটো বিনিয়োগের কোনও তাৎপর্য হয় না। অনেক সময় এই রাশির জাতকদের মনে হয় যে বিয়ের এই সম্পর্কে অস্থিতিশীলতা রয়েছে। এখান থেকেই তৈরি হয় বিবাহ বিচ্ছেদের ঝুঁকি এবং পরে বিবাহ বিচ্ছেদ হয়।

যখন একজন সিংহ রাশির জাতক বিয়ে করার সিদ্ধান্ত নেন, তখন তাঁরা আনুগত্যের অনেক মূল্য দেন। তাঁরাও আশা করেন যে তাঁদের সঙ্গীও অনুগত হবে। কিন্তু, যখন তাঁরা দেখেন যে তাঁদের সঙ্গী তাঁদের সঙ্গে প্রতারণা করছে, তখন তাঁরা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। বিশ্বাসঘাতকতা এমন একটি জিনিস যা সিংহ রাশির জাতকরা সম্পর্কের ক্ষেত্রে কখনই সহ্য করতে পারে না।

বৃশ্চিক রাশির জাতকদের বিবাহ বিচ্ছেদের পিছনে তাঁরা নিজেরাই দায়ী হন। এই রাশির জাতকেদের মধ্যে একটি অত্যন্ত আধিপত্য এবং অধিকারপূর্ণ ব্যক্তিত্ব আছে। এই রাশির জাতকরা তাঁদের সঙ্গীকে বেঁধে রাখতে চান। তাঁদের সঙ্গীর উপর প্রচুর বিধিনিষেধ আরোপ করার চেষ্টা করে কারণে তাঁদের বিবাহবিচ্ছেদ হতে পারে। বৃশ্চিক রাশির জাতকেরা এমন মানুষকে জীবনসঙ্গী হিসাবে বেছে নেন, যিনি বিধিনিষেধ পছন্দ করেন না তখনই বিবাহ বিচ্ছেদ ঘটে।

মীন রাশির জাতকদের মধ্যে বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা সবচেয়ে বেশি। মীন রাশির জাতকেরা যখন লক্ষ্য করে যে তিনি যে ভালবাসাটা সঙ্গীকে দিচ্ছেন তা অ্যাক্সেসযোগ্য নয় এবং সম্পর্কে যখন গোপনীয়তা বা নিস্ক্রিয়তা দানা বাঁধতে শুরু করে, তখনই বিবাহ বিচ্ছেদ ঘটে। মীন রাশির জাতকরা যখন মনে করেন যে, এই সম্পর্কে তার সঙ্গীর কোনও অবদান নেই, তখন তাঁদের সম্পর্ক শেষ হয়ে যায়।