কর্নাটকে ট্রাকের সঙ্গে টেম্পোর মুখোমুখি সংঘর্ষে মৃত ১১, শোক প্রকাশ প্রধানমন্ত্রীর

বৃহস্পতিবার রাত তিনটে নাগাদ বেঙ্গালুরু থেকে ৪৩০ কিমি দূরে ধারওয়ারে শুক্রবার ভোর রাতে তিনটে নাগাদ আচমকা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় টেম্পোটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ জন মহিলা ও গাড়ির চালকের।

কর্নাটকে ট্রাকের সঙ্গে টেম্পোর মুখোমুখি সংঘর্ষে মৃত ১১, শোক প্রকাশ প্রধানমন্ত্রীর
দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি।
Follow Us:
| Updated on: Jan 15, 2021 | 5:04 PM

ধারওয়ার: মধ্যরাতে ভয়াবহ পথদুর্ঘটনা কর্নাটকের ধারওয়ারে (Dhardwad), টেম্পোর সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন চালকসহ ১১ জন। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

পুলিস সূত্রে জানা গিয়েছে, একটি অনুষ্ঠানে যোগ দিতে গোয়া (Goa)-এ যাচ্ছিলেন দাবাঙ্গেরের মহিলা ক্লাবের সদস্যরা। বৃহস্পতিবার রাত তিনটে নাগাদ বেঙ্গালুরু থেকে ৪৩০ কিমি দূরে ধারওয়ারে শুক্রবার ভোর রাতে তিনটে নাগাদ আচমকা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় টেম্পোটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ জন মহিলা ও গাড়ির চালকের। গুরুতর আহত অবস্থায় সাতজনকে প্রথমে হুবলির সরকারি হাসপাতালে এবং পরে কর্নাটক ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: দিল্লির উপরাজ্যপালের বাড়ি ঘেরাও, রাহুলের হুমকি ‘আইন প্রত্যাহারে বাধ্য হবে বিজেপি’

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ধারওয়ার বাইপাসের একাধিক জায়গা খুবই সরু। এই কারণে আগেও বেশ কয়েকবার দুর্ঘটনা ঘটেছে। প্রশাসনকে রাস্তা চওড়া করার অনুরোধ করা হলেও তারা কোনও পদক্ষেপই নেয়নি। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, ঘন কুয়াশার কারণেই এক লেনের ওই রাস্তায় বিপরীত দিক থেকে আসা গাড়িটি দেখতে পাননি ট্রাকচালক। ফলে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় টেম্পোটি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ঘটনায় শোক প্রকাশ করে টুইট করেন। তিনি টুইটে লেখেন, “কর্নাটকের ধারওয়ার জেলায় পথদুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় অত্যন্ত দুঃখিত। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।”

আরও পড়ুন: রাম মন্দির নির্মাণের প্রথম অনুদান এল রাষ্ট্রপতি ভবন থেকে, কত টাকা দিলেন কোবিন্দ?