Minor Assault: প্রতিবেশী মহিলার চক্রান্তে গণধর্ষিতা ১৩ বছরের নাবালিকা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকার প্রতিবেশী মহিলা তাঁর ঘরে নাবালিকাকে নিয়ে গিয়েছিল। সেখানে তাঁকে দরজা আটকে রেখে দেন ওই মহিলা। তিন অভিযুক্ত এসে গণধর্ষণ করেন।

Minor Assault: প্রতিবেশী মহিলার চক্রান্তে গণধর্ষিতা ১৩ বছরের নাবালিকা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 8:30 AM

আলিগড়: নাবালিকার উপর যৌননির্যাতনের ঘটনা ফের সামনে এল উত্তর প্রদেশে। ১৩ বছরের ওই নাবালিকাকে তিন জন মিলে গণধর্ষণ করেছেন বলে অভিযোগ। সেই সঙ্গে যৌননির্যাতনের ঘটনার ভিডিয়ো ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ। নাবালিকার এক প্রতিবেশী মহিলা এই গণধর্ষণে সাহায্য করেছেন বলে অভিযোগ। তাঁর সাহায্যেই গোটা অপরাধ সংগঠিত হয়েছে বলে থানায় জানিয়েছেন নাবালিকার মা। থানায় অভিযোগ দায়ের করতে গেলে পুলিশকর্মীরা অভিযুক্তদের সঙ্গে মিটমাট করে নেওয়ার পরামর্শ দেয় বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের। পুলিশের উচ্চপদস্থ অফিসার বিষয়টি জানতে পেরে মামলা দায়ের করেন। এর পর গণধর্ষণে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত প্রতিবেশী মহিলাকেও। উত্তর প্রদেশের আলিগড় জেলার হারদুয়াগঞ্জ থানার অধীনে ঘটেছে এই ঘটনা।

পুলিশে দায়ের করা অভিযোগে নির্যাতিতার মা জানিয়েছেন, তাঁর প্রতিবেশী মহিলার মদতে তিন ব্যক্তি তাঁর মেয়েকে গণধর্ষণ করেছে। এই ঘটনার কথা লোক জানাজানি করলে গণধর্ষণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও ওই মহিলা দিয়েছেন বলে অভিযোগ। ঘটনা নিয়ে ওই জেলার ডেপুটি পুলিশ সুপার বিশাল কুমার বলেছেন, “নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে।” পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি , ৫০৪, ৩৪২ এবং ১২০-বি ধারায় মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়াও পকসো আইনের দায়ের হয়েছে মামলা। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে ওই অফিসার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকার প্রতিবেশী মহিলা তাঁর ঘরে নাবালিকাকে নিয়ে গিয়েছিল। সেখানে তাঁকে দরজা আটকে রেখে দেন ওই মহিলা। তিন অভিযুক্ত এসে গণধর্ষণ করেন। গোটা ঘটনার ভিডিয়ো বানানো হয় বলেও অভিযোগ।