Police Station: ‘ড্রাই স্টেটে’ পুলিশ লকআপেই চলছে দারু পার্টি! আধিকারিকদের ভিডিয়ো পাঠালেন বন্দিই

Bihar Liquor Party: মঙ্গলবার রাতে থানা থেকে উধাও হয়ে গিয়েছিলেন এক অফিসার ও কন্সটেবল। পরে বৃহস্পতিবার ভিডিয়োটি ভাইরাল হতেই দেখা যায়, পাঁচজন বন্দির সঙ্গে ওই দুই পুলিশ অফিসারও বসে মদ খাচ্ছেন।

Police Station: 'ড্রাই স্টেটে' পুলিশ লকআপেই চলছে দারু পার্টি! আধিকারিকদের ভিডিয়ো পাঠালেন বন্দিই
অভিযুক্ত বন্দি ও পুলিশ কর্মীরা। ছবি:ANI
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 2:14 PM

পটনা: রাজ্যে মদ নিষিদ্ধ। এদিকে মদের জোগানে কোনও খামতি নেই। রক্ষকই ভক্ষক হয়ে দাঁড়িয়েছে, তার আবারও প্রমাণ পাওয়া গেল। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গেল, জেলের ভিতরেই চলছে ‘দারু পার্টি’। সেই পার্টি করছেন জেলের বন্দিরা, তাদের সঙ্গ দিচ্ছেন পুলিশ। ঘটনাটি ঘটেছে বিহারে। বৃহস্পতিবার সেখানের পালিগঞ্জ আবগারি থানার ভিতরেই বসেছিল মদের আসর। ভিডিয়োটি ভাইরাল হতেই পাঁচজন বন্দি ও দুইজন পুলিশ অফিসারকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, পুলিশ এই ঘটনায় বিস্তারিত রিপোর্ট জমা দেওয়া হবে। এরপর আবগারি বিভাগ তদন্ত শুরু করবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে থানা থেকে উধাও হয়ে গিয়েছিলেন এক অফিসার ও কন্সটেবল। পরে বৃহস্পতিবার ভিডিয়োটি ভাইরাল হতেই দেখা যায়, পাঁচজন বন্দির সঙ্গে ওই দুই পুলিশ অফিসারও বসে মদ খাচ্ছেন। শীর্ষ আধিকারিকদের নজরে এই ভিডিয়ো পড়তেই তদন্তের নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য়, বিহার ড্রাই স্টেট। সেখানে মদ নিষিদ্ধ। কিন্তু কীভাবে সেখানে মদ পাওয়া গেল, তাও আবার লকআপের ভিতরে, তা নিয়েই প্রশ্ন উঠেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের সন্দেহ, আবগারি পুলিশ স্টেশনের কোনও কর্মী কিংবা  ধৃত বন্দি বা পুলিশকর্মীদের চেনাজানা কারোর কাছ থেকেই ওই মদ আনানো হয়েছিল।

জানা গিয়েছে, জেলের এক বন্দি, যিনি নিজেও ওই দারু পার্টিতে সামিল হয়েছিলেন, তাদের মধ্যেই একজন ওই ভিডিয়োটি বানান এবং নিজের কনট্যাক্ট লিস্টের একাধিক ব্যক্তিকে পাঠান। ওর মধ্যে পালিগঞ্জের এএসপিকেও ছিলেন। তিনিই ভিডিয়োটি দেখে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। ভিডিয়োটি দেখার পর পালিগঞ্জ পুলিশ ওই আবগারি পুলিশ স্টেশনে তল্লাশি চালান এবং পার্টিতে ইতি টানেন। পুলিশ যখন যায়, তখন আসামীরা লকআপের ভিতরেই ছিলেন বলে জানা গিয়েছে। তবে তারা সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন। ৫ বন্দি ও ২ পুলিশ অফিসারকে গ্রেফতার করা হয়েছে।