Former BJP MLA Weeps: ‘আমি এখন কী করব?’, নির্বাচনে টিকিট না পেয়ে কান্না নেতার

BJP MLA Weeps: ২০১৪ সাল থেকে হরিয়ানায় ক্ষমতায় রয়েছে বিজেপি। ৯০ আসনের হরিয়ানা বিধানসভার ভোটের জন্য বুধবার প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। ৬৭ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। সেই তালিকায় একাধিক বর্তমান বিধায়ক জায়গা পাননি। টিকিট পাননি শশীরঞ্জন পারমারও।

Former BJP MLA Weeps: 'আমি এখন কী করব?', নির্বাচনে টিকিট না পেয়ে কান্না নেতার
ইন্টারভিউ দেওয়ার সময় কান্নায় ভেঙে পড়েন বিজেপি নেতা
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 3:03 PM

চণ্ডীগড়: ভোটের আর মাসখানেক বাকি। হরিয়ানায় বিধানসভা নির্বাচনের জন্য প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেই তালিকায় তাঁর নাম নেই। আর এই নিয়ে বক্তব্য রাখতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন বিজেপির এক প্রাক্তন বিধায়ক। কাঁদতে কাঁদতেই শশীরঞ্জন পারমার নামে ওই বিজেপি নেতা প্রশ্ন করেন, এখন তিনি কী করবেন?

২০১৪ সাল থেকে হরিয়ানায় ক্ষমতায় রয়েছে বিজেপি। ৯০ আসনের হরিয়ানা বিধানসভার ভোটের জন্য বুধবার প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। ৬৭ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। সেই তালিকায় একাধিক বর্তমান বিধায়ক জায়গা পাননি। টিকিট পাননি শশীরঞ্জন পারমারও। টিকিট না পেয়ে কয়েকজন নেতা দল ছাড়ার কথা ঘোষণা করেন। আবার শশীরঞ্জন তাঁর অনুগামীদের সঙ্গে শুক্রবার বৈঠকে বসবেন।

এই খবরটিও পড়ুন

টিকিট না পেয়ে তিনি যে মর্মাহত, এক সাক্ষাৎকার দিতে গিয়ে তা ব্যক্ত করেন শশীরঞ্জন। তিনি বলেন, “আমি আশা করেছিলাম, আমার নাম তালিকায় থাকবে।” ভিওয়ানি এবং তোশাম কেন্দ্রে তিনি প্রার্থী হবেন বলে আশাবাদী ছিলেন। ২০১৯ সালে তোশাম কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করে কংগ্রেসের কাছে হেরে গিয়েছিলেন। এবার ফের টিকিট পাওয়ার আশায় ছিলেন। সেকথা বলতে গিয়েই কেঁদে ফেলেন বিজেপি নেতা। কান্নাভেজা গলায় বলেন, “আমি সাধারণ মানুষকে আশ্বাস দিয়েছিলাম, আমার নাম বিবেচনা করা হচ্ছে। আমি এখন কী করব? আমি অসহায়।”

সাক্ষাৎকার যিনি নিচ্ছিলেন, তিনি বিজেপি নেতাকে শক্ত হতে বলেন। বিজেপি নেতা বলে চলেন, “আমার সঙ্গে এটা কী হল? আমার সঙ্গে যা ব্যবহার করা হল…আমি খুব যন্ত্রণা পেয়েছি। কী ধরনের সিদ্ধান্ত নেওয়া হল?” সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিজেপি নেতার এই ভিডিয়ো।

হরিয়ানায় বিধানসভা নির্বাচনে মনোনয়পত্র জমা দেওয়ার শেষ দিন ১২ সেপ্টেম্বর। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৬ সেপ্টেম্বর। ৫ অক্টোবর ভোটগ্রহণ। ভোটের ফল ঘোষণা হবে ৮ অক্টোবর।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)