মাস্ক ছাড়াই রাস্তায় বিজেপি নেত্রী, স্বেচ্ছাসেবক মাস্ক এগিয়ে দিতেই…দেখুন ভিডিয়ো

মাস্ক ছাড়াই রাস্তায় বিজেপি নেত্রী, স্বেচ্ছাসেবক মাস্ক এগিয়ে দিতেই...দেখুন ভিডিয়ো
ছবি: টুইটার

Madhya Pradesh: তবে যাদের এই বিষয়ে সবথেকে বেশি সতর্ক হওয়া উচিৎ, তাদের মধ্যেই সতর্কতার অভাব লক্ষণীয়। প্রায় সব দলের রাজনৈতিক নেতাদেরই মাস্ক ছাড়া দেখা যাচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jan 22, 2022 | 5:48 PM

ভোপাল: দেশে আছড়ে পড়ে করোনার তৃতীয় ঢেউ। প্রতিদিন অসংখ্য মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। করোনা সংক্রমণের মধ্যেই চোখ রাঙাচ্ছে করোনার নয়া ওমিক্রন ভ্যারিয়েন্ট। সংক্রমণ রোধে বারবার মাস্ক পরার ওপর জোর দিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। তবে যাদের এই বিষয়ে সবথেকে বেশি সতর্ক হওয়া উচিৎ, তাদের মধ্যেই সতর্কতার অভাব লক্ষণীয়। প্রায় সব দলের রাজনৈতিক নেতাদেরই মাস্ক ছাড়া দেখা যাচ্ছে। দেশে যখন লাফিয়ে করোনা সংক্রমণ বাড়ছে তখন রাজনৈতিক নেতৃত্বের দায়িত্বজ্ঞান প্রশ্নের মুখে। মাস্ক পরাকে কেন্দ্র করে মধ্য প্রদেশে ঘটছে এক নজরকাড়া ঘটনা। একটি ভিডিয়োতে মধ্য প্রদেশের বিজেপি নেত্রী ইমারতি দেবী মাস্ক ছুড়ে ফেলে দিতে দেখা গিয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

কী ঘটেছে মধ্য প্রদেশে?

রাজ্য সরকারের প্রাক্তন মন্ত্রী ইমারতি দেবী গাড়ি করে যাচ্ছিলেন। তাঁর মুখে মাস্ক না থাকায় পথেই তাঁর গাড়ি থামান আম আদমি পার্টির স্বেচ্ছাসেবকরা। ইমারতি দেবীর হাতে মাস্ক তুলে দেওয়া হয়। গাড়ি যেই মূহূর্তে চলতে শুরু করে তখনই গাড়ির জানালা দিয়ে সটান মাস্ক বাইরে ফেলে দেন প্রাক্তন মন্ত্রী। মধ্য প্রদেশে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শুক্রবার রাজ্যের নতুন করে ৯ হাজার ৬০৩ জন করোনাতে আক্রান্ত হয়েছেন। তখন রাজ্যের দায়িত্বশীল রাজনীতিবিদের এহেন আচরণে প্রশ্ন উঠেছে।

ইমারতি দেবীর রাজনৈতিক জীবন

মধ্য প্রদেশের রাজনীতিতে ইমারতি দেবী কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত। সম্প্রতি তাঁকে রাজ্যের ক্ষুদ্র শিল্প কর্পোরেশনের চেয়ারপার্সন পদে নিযুক্ত করা হয়েছে। কংগ্রেস পরিচালিত মুখ্যমন্ত্রী কমলানাথের মন্ত্রিসভায় মহিলা ও শিশু কল্যাণ মন্ত্রীর দায়িত্বে ছিলেন ইমারতি দেবী। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গে তিনি ও কংগ্রেসের ২১ জন বিধায়ক ২০২০ সালে কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করেছিলেন।

আরও পড়ুন- Republic Day Tableau : বিশ্লেষণ : প্রজাতন্ত্র দিবসের ট্যাবলো ঘিরে কেন্দ্র-রাজ্য তরজা! কীভাবে হয় এই ট্যাবলো নির্বাচন?

আরও পড়ুন : UP Assembly Election: ভোটের ফল প্রকাশের পর লজ্জার মুখে পড়বে সমাজবাদী পার্টি, ভবিষ্যদ্বাণী যোগীর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA