BJP MLA: ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নীচে খাদে পড়ে গেলেন বিজেপি বিধায়ক

ভোররাত সাড়ে ৩টে নাগাদ লোনান্দ-ফালতান রোডের উপর দুর্ঘটনার কবলে পড়েন বিধায়ক। বর্তমানে তিনি পুনের এক বেসরকারি হাসপাতালে ভর্তি।

BJP MLA: ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নীচে খাদে পড়ে গেলেন বিজেপি বিধায়ক
ব্রিজ থেকে ৩০ ফুট নীচে পড়ল বিজেপি বিধায়ক জয়কুমার গোরের গাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2022 | 11:31 AM

পুনে: গাড়ি নিয়ে ব্রিজ থেকে প্রায় ৩০ ফুট নীচে পড়ে গেলেন বিজেপি বিধায়ক। শনিবার ভোররাতে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের সাতারা জেলায়। ঘটনায় গুরুতর জখম হয়েছেন মহারাষ্ট্রের ওই বিজেপি বিধায়ক। বর্তমানে তিনি পুনের এক বেসরকারি হাসপাতালে ভর্তি। এই দুর্ঘটনায় বিধায়কের দেহরক্ষী, গাড়িচালক সহ আরও ৩ জন জখম হয়েছেন।

পুলিশ জানায়, গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিজেপি বিধায়ক জয়কুমার গোরে। সাতারা জেলার মান বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক জয়কুমার গোর নিজস্ব গাড়ি নিয়ে লোনান্দ-ফালতান রোডে ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় এক পুলিশ আধিকারিক বলেন, “গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়েই ব্রিজের উপর থেকে প্রায় ৩০ ফুট নীচে পড়ে যায়। ঘটনায় বিধায়ক গোরে সহআরও ৩ জন গুরুতর জখম হয়েছেন। যার মধ্যে বিধায়কের দেহরক্ষী এবং গাড়িচালক রয়েছেন। বিধায়ককে পুনের রুবি হল ক্লিনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা অন্য হাসপাতালে চিকিৎসাধীন।”

বিধায়ক জয়কুমার গোরের দুর্ঘটনার খবরটি তাঁর অফিসের তরফে জানানো হয়েছে। বলা হয়েছে, এদিন ভোররাত সাড়ে ৩টে নাগাদ লোনান্দ-ফালতান রোডের উপর দুর্ঘটনার কবলে পড়েন বিধায়ক। বর্তমানে তিনি পুনের এক বেসরকারি হাসপাতালে ভর্তি। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। দুর্ঘটনার সময় গাড়িতে বিধায়ক জয়কুমার গোরের দেহরক্ষী, চালক সহ আরও ৩ জন ছিলেন। তাঁদেরও আঘাত গুরুতর নয়। তবে তাঁরাও চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, সপ্তাহ দুয়েক আগে এক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক অরবিন্দ পাণ্ডের। উধম সিং জেলার গদরপুরে ৭৪ নম্বর জাতীয় সড়কের উপর নির্মীয়মাণ বাইপাস দিয়ে যাওয়ার সময় একটি ট্রাকের সঙ্গে তাঁর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গদরপুরের ২৮ বছর বয়সি বিধায়ক অরবিন্দ পাণ্ডের।