Mathura Child Theft: প্ল্যাটফর্মে অঘোরে ঘুমোচ্ছে মা, সুযোগ বুঝেই দুধের শিশুকে নিয়ে চম্পট দিল ব্যক্তি, দেখুন ভিডিয়ো

Mathura Child Theft: ওই মহিলার যখন ঘুম ভাঙে, তিনি সন্তানকে পাশে দেখতে না পেরেই চিৎকার-চেঁচামেচি শুরু করেন। আশেপাশের লোকজনেরাও ঘুম থেকে উঠে পড়েন সেই চিৎকার শুনে। এরপরই চারিদিকে খোঁজখবর শুরু করা হয়, কিন্তু কোথাওই ওই শিশুর খোঁজ মেলেনি।

Mathura Child Theft: প্ল্যাটফর্মে অঘোরে ঘুমোচ্ছে মা, সুযোগ বুঝেই দুধের শিশুকে নিয়ে চম্পট দিল ব্যক্তি, দেখুন ভিডিয়ো
সিসিটিভি ফুটেজে ধরা পড়ে গোটা দৃশ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 11:06 AM

লখনউ: মাথার উপরে ছাদ জোটেনি, স্টেশনের প্ল্যাটফর্মেই মায়ের পাশেই শুয়ে ছিল একরত্তি। কিন্তু রাতের অন্ধকারে যে এমন বিপত্তি ঘটতে পারে, তা কল্পনাও করতে পারেনি কেউ। রেলস্টেশনে ঘুমন্ত মায়ের পাশ থেকেই সাত মাসের এক শিশুকে চুরি করে পালাল এক ব্যক্তি। গোটা ঘটনাটিই সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, মথুরা রেলওয়ে স্টেশন থেকে এক শিশুকে অপহরণ করে পালিয়েছে এক ব্যক্তি। ইতিমধ্যেই অভিযুক্তকে খুঁজে বের করার জন্য তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মথুরার একটি রেলস্টেশনে বেশ কয়েকজন ঘুমিয়েছিলেন। সেই সময় প্ল্য়াটফর্মে একটি ট্রেনও দাঁড়িয়েছিল। আচমকাই এক ব্যক্তি ঘুরতে ঘুরতে হাজির হয়। এদিক ওদিক দেখে আচমকাই তিনি ওই প্ল্যাটফর্মেই শুয়ে থাকা এক মহিলার পাশ থেকে সাত মাসের ওই শিশুকে হাত ধরে টেনে তোলেন এবং বুকে জাপ্টে ধরে সঙ্গে সঙ্গে ট্রেনের দিকে দৌড় লাগান। সিসিটিভি ফুটেজে আরও দেখা যায়,  সেই সময় প্ল্যাটফর্মে আরও এক ব্যক্তি ঘোরাফেরা করছিলেন। যে ব্যক্তি শিশুটিকে চুরি করলেন, তিনি কিছুটা দৌড়ানোর পর গতি কমিয়ে দেন এবং আস্তে আস্তে ওই ব্যক্তির পাশে গিয়ে দাঁড়ান। এরপরই তারা দুজন হাঁটতে হাঁটতে আরও এগিয়ে যান। ক্যামেরার নজরদারির বাইরে চলে যাওয়ায়, অভিযুক্ত ব্যক্তি ও সহকারী হিসাবে যাকে সন্দেহ করা হচ্ছে, সেই ব্যক্তি ট্রেনে উঠেছিলেন নাকি অন্য কোথাও চলে যান শিশুটিকে নিয়ে, তা জানা যায়নি।

পরে ওই মহিলার যখন ঘুম ভাঙে, তিনি সন্তানকে পাশে দেখতে না পেরেই চিৎকার-চেঁচামেচি শুরু করেন। আশেপাশের লোকজনেরাও ঘুম থেকে উঠে পড়েন সেই চিৎকার শুনে। এরপরই চারিদিকে খোঁজখবর শুরু করা হয়, কিন্তু কোথাওই ওই শিশুর খোঁজ মেলেনি। এরপরে রেল পুলিশ ও স্থানীয় থানায় খবর দেওয়া হয়। তারা এসে স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই গোটা ঘটনাটি দেখতে পান।

মথুরা পুলিশের তরফে জানানো হয়েছে, মথুরা জংশনের অধীনে জিআরপি পুলিশ স্টেশনে শিশু অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে। শিশুটিকে খুঁজে বের করার জন্য পুলিশের বেশ কয়েকটি দল গঠন করা হয়েছে। ইতিমধ্য়েই সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে এবং তাঁর ছবি প্রত্যেকটি থানায় পাঠানো হয়েছে। রাস্তাঘাটেও পোস্টার লাগানো হয়েছে। মথুরা পুলি্শের পাশাপাশি রেলওয়ে পুলিশের তরফেও তল্লাশি শুরু করা হয়েছে। আলিগড় ও হাথরসেও তল্লাশি চালানো হচ্ছে।