‘মেয়েদের দেখলেই নার্ভাস হয়ে যাই’, পরীক্ষা হলেই অদ্ভুত কাণ্ড ঘটাল দ্বাদশ শ্রেণির পড়ুয়া

Bihar: ওই স্কুলের পরীক্ষায় যে রুমে কিশোরের সিট পড়েছিল, তাতে ৫০ জন ছাত্রীরও সিট পড়েছিল। এতজন মেয়ের মাঝে শুধু সেই-ই একা ছেলে হওয়ায় নার্ভাস হয়ে পড়েন কিশোর।

'মেয়েদের দেখলেই নার্ভাস হয়ে যাই', পরীক্ষা হলেই অদ্ভুত কাণ্ড ঘটাল দ্বাদশ শ্রেণির পড়ুয়া
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 8:58 AM

নালন্দা:  দ্বাদশ শ্রেণির পরীক্ষা হয়ে গিয়েছে। এবারে কলেজে যাওয়ার পালা। বিভিন্ন কলেজে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রবেশিকা পরীক্ষা। এমনই একটি কলেজে পরীক্ষা দিতে গিয়েছিল এক কিশের। কিন্তু ক্লাসরুমে ঢুকতেই হাত-পা ঠান্ডা হয়ে গেল তাঁর। কয়েক সেকেন্ডের মধ্যেই সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ল কিশোর। সঙ্গে সঙ্গেই উপস্থিত শিক্ষকেরা জল দিয়ে ওই পড়ুয়ার জ্ঞান ফেরান। দেখেন, ধুম জ্বর তাঁর গায়ে। কিশোরের শারীরিক অবস্থা এতটাই খারাপ হয়ে যায় যে তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়। তবে হাসপাতালে নিয়ে যেতেই জানা গেল কিশোরের সংজ্ঞা হারানোর আসল কারণ। হাসপাতালের বেডেব শুয়েই কিশোর জানালেন, পরীক্ষা হলে মেয়েদের দেখেই নার্ভাস হয়ে গিয়েছিল। তার জেরেই সংজ্ঞা হারায় কিশোর। ঘটনাটি ঘটেছে বিহারে।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, বিহার শরিফের বাসিন্দা ওই কিশোর দ্বাদশ শ্রেণির পড়ুয়া। মঙ্গলবার ওই কিশোর ব্রিলিয়ান্ট স্কুলে একটি পরীক্ষা দিতে গিয়েছিল। সেখানেই ক্লাসরুমে ঢুকতেই একসঙ্গে এত মেয়েদের দেখে ঘাবড়ে যায়। ভয়ে থতমত খেয়ে জ্ঞানই হারিয়ে ফেলে ওই কিশোর।

জানা গিয়েছে, ওই স্কুলের পরীক্ষায় যে রুমে কিশোরের সিট পড়েছিল, তাতে ৫০ জন ছাত্রীরও সিট পড়েছিল। এতজন মেয়ের মাঝে শুধু সেই-ই একা ছেলে হওয়ায় নার্ভাস হয়ে পড়েন কিশোর। এরপরই জ্ঞান হারান তিনি। ওই যুবককে মাটিতে পড়ে যেতে দেখেই ছুটে আসেন শিক্ষকরা। তারা চোখে-মুখে জল দিয়ে জ্ঞান ফেরান কিশোরের। গায়ে হাত দিয়ে দেখেন, জ্বরে গা পুড়ে যাচ্ছে কিশোরের। এরপরই তারা ওই কিশোরের অভিভাবকের সঙ্গে যোগাযোগ করেন এবং তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ওই কিশোরের এক মাসি জানান, ছোট থেকেই একা থাকতে ভালবাসে ওই কিশোর। খুব একটা কারোর সঙ্গে মিশত না সে, মেয়েদের সঙ্গে কথা বলা বা মেলামেশা তো দুরস্থ। সম্প্রতিই সে একটি স্কুলে পরীক্ষা দিতে যায়। সেখানে ৫০ জন ছাত্রীর সঙ্গে পরীক্ষা দিতে হবে, এ কথা জানতে পেরেই ঘাবড়ে যায় এবং ভয়ে সংজ্ঞা হারায়। জ্বর আসায় কিশোরকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে ওই কিশোরের অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।