মোদীকে ‘নকল’ করেই জনপ্রিয়তা, এবার মোদীর বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন এই কমেডিয়ান

Lok Sabha Election 2024: বুধবার এক্স হ্যান্ডেলে পোস্ট করে শ্যাম রঙ্গিলা লেখেন, "বারাণসী থেকে লড়াই করার ঘোষণার পর আপনাদের সকলের থেকে ভালবাসা পেয়ে আমি আপ্লুত। শীঘ্রই বারাণসী পৌঁছে আমি মনোনয়ন ও নির্বাচন নিয়ে কথা বলব।" 

মোদীকে 'নকল' করেই জনপ্রিয়তা, এবার মোদীর বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন এই কমেডিয়ান
মোদীর বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন শ্যাম রঙ্গিলা।Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: May 02, 2024 | 8:52 AM

বারাণসী: প্রতিদ্বন্দ্বী বাড়ল নরেন্দ্র মোদীর। ২০১৪, ২০১৯ সালের মতো এবারের লোকসভা নির্বাচনেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লড়ছেন বারাণসী কেন্দ্র থেকে। তাঁর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করলেন শ্যাম রঙ্গিলা। পেশায় তিনি কমেডিয়ান। প্রধানমন্ত্রী মোদীর নকল করেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। এবার তিনি লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে লড়াই করার ঘোষণা করলেন।

বুধবার এক্স হ্যান্ডেলে পোস্ট করে শ্যাম রঙ্গিলা লেখেন, “বারাণসী থেকে লড়াই করার ঘোষণার পর আপনাদের সকলের থেকে ভালবাসা পেয়ে আমি আপ্লুত। শীঘ্রই বারাণসী পৌঁছে আমি মনোনয়ন ও নির্বাচন নিয়ে কথা বলব।”

এর আগের পোস্টেই রঙ্গিলা লিখেছিলেন, “আমি বারাণসী কেন্দ্র থেকে লড়ব কারণ আজকাল কোনও নিশ্চয়তা নেই যে কে কখন মনোনয়ন প্রত্যাহার করে নেয়।”

সংবাদমাধ্যমেরও মুখোমুখি হয়ে ওই কমেডিয়ান বলেন, “২০১৪ সালে আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভক্ত ছিলাম। প্রধানমন্ত্রীকে সমর্থন জানিয়ে আমি একাধিক ভিডিয়োও পোস্ট করেছিলাম। রাহুল গান্ধী ও কেজরীবালের বিরোধিতা করেও একাধিক ভিডিয়ো পোস্ট করেছিলাম। ওই ভিডিয়ো দেখে কেউ বলতেই পারেন যে আগামী ৭০ বছর আমি শুধু বিজেপিকে ভোট দেব। কিন্তু বিগত ১০ বছরে পরিস্থিতির অনেক বদল হয়েছে…আমি নির্দল প্রার্থী হিসাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে লড়ব।”

তিনি আরও বলেন, “আমি প্রার্থী হওয়ায় বারাণসীর মানুষেরা ভোটদানের সময় অপশন পাবে। সুরাট, ইন্দোরের মতো হবে না। আমি এই সপ্তাহেই বারাণসী যাব ও মনোনয়ন জমা দেব।”